এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের সংগঠন মজবুত করে বিজেপিতে যোগদান পঞ্চায়েতে জয়ী প্রার্থী সমেত অনেকের

ফের সংগঠন মজবুত করে বিজেপিতে যোগদান পঞ্চায়েতে জয়ী প্রার্থী সমেত অনেকের

ফের বিজেপির সংগঠন মজবুত হলো। এবার আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের চাপরের পার ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম বড়চৌকি এলাকার গ্রাম পঞ্চায়েতে জয়ী প্রার্থী নীলিমা বর্মণ সহ প্রায় ৩০০ কর্মী সমার্থক এদিন কংগ্রেস ও সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। জানা গেছে তিনি ছিলেন কংগ্রেস ও সিপিএম এর অঘোষিত জোটের নির্দল প্রার্থী। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলার সাধারণ সম্পাদক জয়ন্ত রায় এবং দলের ৬ নম্বর মণ্ডল সভাপতি কালিদাস দাস শো অন্যান্য নেতৃবৃন্দ। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জয়ন্তবাবু ও কালিদাসবাবু।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বিজেপিতে যোগ দিয়ে এদিন নীলিমা দেবী জানান যে মানুষ বিজেপিতে যোগদান করতে চাইছে দেখে আমি সকলকে নিয়ে বিজেপিতে যোগ দিলাম। এই নিয়ে স্বভাবতই খুশি বিজেপি নেতৃত্ব। এই নিয়ে আলিপুরদুয়ার জেলা বিজেপি -র সভাপতি গঙ্গা প্রসাদ শর্মা জানান যে বিভিন্ন এলাকার মানুষ বিজেপি-র ছত্রছায়ায় আস্তে চাইছেন আর এদিন নীলিমাদেবী তাঁর দলবল নিয়ে আমাদের দলে এসেছেন তাঁকে ও তাঁর সঙ্গীদেরকেও আমরা স্বাগত জানাচ্ছি। তৃণমূল উন্নয়নের জোয়ার দেখিয়ে আটকাতে পারবে না এই ঘটনা আরো ঘটবে।
অন্যদিকে একটু চিন্তিত হতে দেখা গেলো আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মোহন শর্মা-কে। তিনি এই নিয়ে জানানলেন যে খবর পেয়েছেন কিন্তু কেন একজন পঞ্চায়েত সদস্য বিজেপি -তে যোগদান করল সে বিষয়ে তিনি খোঁজ নেবেন, তবে উন্নয়নের স্বার্থে যে সকালের তাঁদের সাথে থাকা উচিত একথাও জানালেন সাথে দাবি করলেন যে ওখানে আমরাই পঞ্চায়েত বোর্ড গঠন করব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!