এখন পড়ছেন
হোম > রাজ্য > হঠাৎ ইস্তফা তৃণমূল পরিচালিত পুরসভার হেভিওয়েট চেয়ারম্যানের, কারন নিয়ে বাড়ছে রাজনৈতিক গুঞ্জন

হঠাৎ ইস্তফা তৃণমূল পরিচালিত পুরসভার হেভিওয়েট চেয়ারম্যানের, কারন নিয়ে বাড়ছে রাজনৈতিক গুঞ্জন

ফের কি এই হেভিওয়েট নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন জল্পনা শুরু এমনটাই। তৃণমূল পরিচালিত হরিণঘাটা পুরসভার চেয়ারম্যানের পদত্যাগ ঘিরে জোর জল্পনা ছড়িয়েছে রাজ্যে।

লোকসভা ভোটের পর বিজেপি রাজ্যে ১৮ টি আসন পেতেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়ে গিয়েছে। দলের নেতা কর্মী তো বটেই যোগ দিচ্ছেন একে একে কাউন্সিলর থেকে বিধায়ক। আর শুধু তাই নয় , কয়েকদিন আগেই নদিয়ার হরিণঘাটা পুরসভার ৭ জন কাউন্সিলর বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন। যদিও বাকি দশজন কাউন্সিলর তৃণমূলে থাকার দরুন এখনো পুরসভা তৃণমূলের থাকলেও এদিন সেই পুরসভার চেয়ারম্যানের রাজীব দালালের পদত্যাগের কারণে জল্পনা শুরু হয়েছে।

জানা গেছে, ঘটনার সূত্রপাত কয়েক দিন আগে থেকে, হরিণঘাটা পুরসভার চেয়ারম্যান রাজীব দালাল বোর্ড অফ কাউন্সিলের বৈঠকেই নিজের দ্বায়িত্ব থেকে সরে দাঁড়ানোর আবেদন জানান। আবেদন গৃহীত হবে পর তিনি কল্যাণীর মহকুমা শাসকের কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু হঠাত্‍ কেন ইস্তফা দিলেন চেয়ারম্যান? এই নিয়ে ব্যাক্তিগত কারণ দেখিয়েছেন তিনি। তাঁর দাবি রাজনৈতিক কারণে নয়, নিজের ইচ্ছাতেই পদ ছেড়েছেন তিনি।

এদিকে রাজীব বাবু চেয়ারম্যান পদ ছেড়ে যাওয়ায় মহকুমা শাসক জানিয়েছেন, ভাইস চেয়ারম্যান সঞ্জীব রাম এখন পুরসভার দায়িত্ব সামলাবেন। আর খুব শীঘ্রই বোর্ড অফ কাউন্সিলের বৈঠক ডাকা হবে সেখানেই সর্বসম্মতিক্রমে নতুন চেয়ারম্যান নির্বাচিত হবে।

এই নিয়ে তৃণমূলের দাবি যে হরিণঘাটা পুরসভার তৃণমূল কাউন্সিলরদের একাংশ রাজীব বাবুর কাজে খুশি ছিলেন না আর তাই তা জানতে পেরে পদত্যাগ করেছেন তিনি। আর এদিকে রাজীব বাবুর এই পদত্যাগ এর ঘটনাটা জোর শোরগোল পড়েছে রাজ্যে। অনেকের অনুমান এবার তিনি বিজেপিতে যেতে পারেন। তবে কি হবে তার জন্য অপেক্ষা করতে হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!