এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগদান নিয়ে বড়সড় ঘোষণা দিলীপ ঘোষের, চমকে গেল রাজ্য-রাজনীতি

বিজেপিতে যোগদান নিয়ে বড়সড় ঘোষণা দিলীপ ঘোষের, চমকে গেল রাজ্য-রাজনীতি


২০২১ কে পাখির চোখ করে এগোচ্ছে বিজেপি। আর তাই এবার চিন্তন বৈঠকে বড়সড় সিদ্ধান্ত নিলো বিজেপি। বিজেপি দলে যোগদান নিয়ে যে জলঘোলা হচ্ছিল তার আর কোনো জায়গা রাখলেন না বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিনের চিন্তন বৈঠকের শেষে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করলেন যে এবার তাদের দলের দরজা সবার জন্য উন্মুক্ত। অর্থাৎ এখন বিজেপি দলে যে কেউ যোগদান করতে পারেন । উপযুক্ত প্রশিক্ষণ এর দ্বারা তাকে দলীয় কার্যবিধি শেখানো হবে বলে জানিয়ে দিলেন বিজেপি সভাপতি।

গত দুদিনের এই চিন্তন বৈঠকে বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, রাহুল সিনহার মতো বিজেপি কেন্দ্রীয় নেতারা। এছাড়া বৈঠকে রাজ্য নেতৃত্বের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রীয়, দেবশ্রী চৌধুরী, ভারতী ঘোষ, সায়ন্তন বসু সহ আরও অনেকে ।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, লোকসভা ভোটের ফলাফলের পর বিজেপিতে যোগদানের হিড়িক লেগে গেছে। আর এর সবচেয়ে বেশি প্রভাব পড়েছে তৃণমূলে। তৃণমূল ছেড়ে একে একে বিধায়ক, নেতা নেত্রী,ও কর্মীরা যোগ দিয়েছেন বিজেপিতে। যার জেরে দল ভারী হলেও ছন্দ কেটেছে দলে কিছুদিন আগে তৃণমূল বিধায়ক মণিরুল ইসলাম সহ বেশ কয়েকজন অনুগামীর যোগদানে। দলের মধ্যেই অসন্তোষ দেখা দিয়েছে। আর তার পরেই দলের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে ঝাড়াই বাছাই করে তবেই দলে নেওয়া হবে। কিন্তু এদিন দিলীপবাবু সেই সিদ্ধান্ত বাদলের ঘোষণা করে সকলকে দলে স্বাগত জানালেন।

এদিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘অনেকের দ্বিমত থাকতে পারে। কিন্তু সবাইকেই বিজেপিতে নেওয়া হবে। তাঁদেরকে প্রশিক্ষণ দিয়ে বিজেপির আদর্শে গড়ে তোলা হবে। তবে সবই হবে দলীয় কমিটির আলোচনার ভিত্তিতে।’

বিজেপির নব্য ও প্রাক্তণদের মধ্যে যে দ্বন্দ্ব সামনে এসেছে, এদিন তা তিনি উড়িয়ে দিয়েছেন। দিলীপ ঘোষ, ‘নব্য বিজেপি বলে কিছুই নেই। যাঁরা বিজেপিতে যোগ দিচ্ছেন তাঁরা সবাই বিজেপি।’

বঙ্গ বিজেপি নেতৃত্ব এদিন বুঝিয়ে দেন দলের সদস্যরা সবাই সমান । প্রত্যেককে সমান ভাবে দেখা হবে । তিনি আরও জানিয়েছেন লোকসভা ভোটে যে জায়গা রাজ্যে বিজেপি পেয়েছে তাতে যেন আত্মতুষ্টির জায়গা যেন কোথাও না আসে । মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে হবে বলে জানান ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!