এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ফের শক্তি বাড়ালো বিজেপি, কাউন্সিলর তথা সভাপতির যোগ গেরুয়া শিবিরে

ফের শক্তি বাড়ালো বিজেপি, কাউন্সিলর তথা সভাপতির যোগ গেরুয়া শিবিরে

লোকসভা ভোটের পর থেকেই রাজ্যে শক্তি বাড়াচ্ছে বিজেপি। ঘাসফুল শিবিরের একের পর এক নেতা, কর্মী, বিধায়ক ,কাউন্সিলররা যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে। আর এদিন ফের মহেশতলা পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের কংগ্রেসের টিকিটে পাঁচবার জয়ী কাউন্সিলর তথা মহেশতলা ব্লকের কংগ্রেস সভাপতি রমণী নস্কর কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন।

জানা যাচ্ছে যে, গতকাল রাজ্য বিজেপির-র দায়িত্বপ্রাপ্ত সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরবিন্দ মেনন, দক্ষিণ কলকাতা বিজেপি সভাপতি মোহন রাও সহ স্থানীয় নেতৃত্বরা ৷ তাঁদের উপস্থিতিতেই এই যোগদান হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে বিজেপিতে যোগ দিয়ে তিনি তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি জানান যে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন তার কারণ হলো তৃণমূলের অত্যাচারে এলাকায় কোন কাজ করা সম্ভব হচ্ছিল না ,আর কংগ্রেসে থেকে তৃণমূলের বিরুদ্ধেও লড়াই করে পেরে ওঠা যাচ্ছিল না, বিজেপিতে থাকলে লড়াই জারি রাখা সম্ভব সেই কারণেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন তিনি।

এই নিয়ে বিজেপির দাবি অনেকেই যোগাযোগ রাখছেন বিজেপিতে যোগ দেবেন বলে আমরা একে একে সব দেখে শুনে এগোচ্ছি। তৃণমূলের দাবি কংগ্রেস বিজেপিকে বাড়তে সাহায্য করছে নিজেদের ঘর সামলাতে পারছে না।
আর কংগ্রেসের দাবি তৃণমূল ও তো তাদের ঘর ভেঙেছে। আর তাদের দলের কাউন্সিলর যদি যায় তাতে তৃণমূলের কষ্ট কিসের ? যে যাবার সে যাবেই কাউকে ভয় দেখিয়ে আটকে রাখা কংগ্রেসের স্বভাব নয়। ফলে রাজ্য রাজনীতিতে এই নিয়ে জোর তরজা শুরু।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!