এখন পড়ছেন
হোম > রাজ্য > দলে আসা নেতাদের ধরে রাখতে ব্যর্থ শাসকদল,তৃণমূল ছেড়ে ফের বিজেপিতে যোগ দান

দলে আসা নেতাদের ধরে রাখতে ব্যর্থ শাসকদল,তৃণমূল ছেড়ে ফের বিজেপিতে যোগ দান

কয়েকদিন আগে জেলা তৃণমূলের সভাপতি (সদর) ও মন্ত্রী অরূপ রায়ের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন পাঁচলার পোলগুস্তিয়া গ্রাম পঞ্চায়েতের জয়ী চার বিজেপি নির্বাচিত সদস্য। কিন্তু তাদেরকে নিজেদের দলে ধরে রাখতে বার্থ হলো শাসকদল। জানা গেছে, এদিন দলবদলের ২৪ ঘন্টার মধ্যে ফের বিজেপিতেই ফিরলেন ওই চার কর্মী। আর সদস্যদের দলে ফায়ার আসায় নিজেদের বড় জয় দেখছে বিজেপি।

প্রসঙ্গত,অরূপ রায়ের হাত থেকে পতাকা তুলে নিয়েছিলেন ওই চার সদস্য , এরপর মঙ্গলবার বিকালেই ওই চার নির্বাচিত সদস্য উলুবেড়িয়ায় বিজেপির জেলা পার্টি অফিসে গিয়ে ফের বিজেপিতে ফেরত আসেন।

ঘরে ফেরার পর তাঁরা দাবি করেন যে তৃণমূলের হুমকির কাছে কার্যত বাধ্য হয়েই অনিচ্ছা স্বত্তেও তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়েছিলেন। কিন্তু তাঁরা যে প্রতীকে জয়ী হয়েছিলেনsei বিজেপির সদস্য হিসেবেই থাকতে চান।আর তাই এদিন পার্টি অফিসে গিয়ে ফের বিজেপিতে যোগদানের পাশাপাশি নিজেদের জয়ের সার্টিফিকেটও জমা দিয়ে আসেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাদের দাবি এর ফলে বড়সড় ধাক্কা খেলো শাসকদল তৃণমূল। কেননা ইটা পরিষ্কার হয়ে গেলো যে ভয় দেখিয়ে জোর করে কাউকে দলে আটকে রাখ যায় না। মানুষ তৃণমূলকে বর্জন করছে। এটা তারই প্রমান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!