এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার বিজেপিতে আসতে চলেছেন হেভিওয়েট সংখ্যালঘু নেতা, জোর শোরগোল

এবার বিজেপিতে আসতে চলেছেন হেভিওয়েট সংখ্যালঘু নেতা, জোর শোরগোল


প্রথম ইনিংসে বিপুল সংখ্যাগরিষ্ঠ নিয়ে কেন্দ্রের ক্ষমতায় বিজেপি আসার পর দ্বিতীয় ইনিংসে কে আসবে, তা নিয়ে জাতীয় রাজনীতিতে তীব্র গুঞ্জনের সৃষ্টি হয়। তবে সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপি ফের প্রবল জনসমর্থন নিয়ে ক্ষমতায় আসলে দলবদলের পালা সৃষ্টি হয়।

এমনকি বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে নরেন্দ্র মোদির ভূয়সী প্রশংসাও করা হয়। আর এবার সেই রকমই কেরলের কংগ্রেস নেতা এপি আব্দুল্লা কুট্টি নরেন্দ্র মোদির প্রশংসা করা তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। জানা গেছে দ্বিতীয় বার এই নরেন্দ্র মোদির সরকার কেন্দ্রে ক্ষমতায় আসলে ফেসবুকে একটি পোস্ট করেন কেরলের এই কংগ্রেস নেতা।

সেখানেই তিনি লেখেন, “মোদির উন্নয়নের মডেলকে মানুষ গ্রহণ করেছে। তার জন্যই এই বিরাট জয়। নরেন্দ্র মোদী, মহাত্মা গান্ধীর নীতিকে বাস্তবায়িত করে দেখিয়েছেন।” আর এরপরই স্বচ্ছ ভারত, উজ্জ্বলা যোজনা সহ নরেন্দ্র মোদি সরকারের একাধিক প্রকল্পের কথা তুলে ধরে বিজেপির ভূয়সী প্রশংসা শোনা যায় তার গলায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে এই ঘটনার পরই দলের পক্ষ থেকে সংখ্যালঘু এই কংগ্রেস নেতাকে শোকজ করা হয়। কেন তিনি এইভাবে নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন, তার কারণ পাঁচ দিনের মধ্যে দর্শানোরও নির্দেশ দেয় কংগ্রেস। আর তারপরই তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

এদিকে বহিষ্কার হওয়ার সাথে সাথেই এই কংগ্রেস নেতা এ পি আব্দুল্লাহ কুট্টি বলেন, “রাজ্য সভাপতির কাজ থেকে আমি এটাই আশা করেছিলাম। আমি সুযোগসন্ধানী নই। যেটা সত্যি সেটাই বলেছি।” আর এই ঘটনার পরই এই সংখ্যালঘু কংগ্রেস নেতার গেরুয়া শিবিরে নাম লেখানোর সম্ভাবনা জোরালো হয়ে ওঠে।

জানা গেছে, সোমবারই নরেন্দ্র মোদী এবং অমিত শাহের সঙ্গে দেখা করার কথা তার। সব মিলিয়ে এবার কংগ্রেসের সংখ্যালঘু নেতাও পা রাখতে চলেছেন পদ্ম শিবিরে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!