এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ঝাড়গ্রামে বিজেপি নেতাদের তৃণমূলে যোগদান নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

ঝাড়গ্রামে বিজেপি নেতাদের তৃণমূলে যোগদান নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

পঞ্চায়েতে জঙ্গলমহলে ভালো ফল করেছে বিজেপি। এর পর নড়েচড়ে বসেছে তৃণমূল। সংগঠন রদবদল থেকে শুরু করে জোরদার নজরদারি ও শুরু হয়ে গেছে। আর এই নিয়েই শুরু হয়েছে বিজেপি-তৃণমূলের চাপানউতোর। কার দল ভারী। বিজেপির না তৃণমূলের?সাথেই চলছে দলবদল এর খেলা। বিজেপি ছেড়ে তৃণমূল এবং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান লেগেই রয়েছে। এবার বিজেপির নেতারা তৃণমূলে যোগ দিয়েছেন এমনই দাবি তোলা হয়েছিল তৃণমূলের তরফ থেকে। ঝাড়গ্রামে এদিন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ঝাড়গ্রামে বিজেপি কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন। সেখানে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান নিয়ে সাংবাদিককে প্রশ্নের উত্তরে মুখ খুললেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তৃণমূলের তরফ থেকে দাবি করা হচ্ছে যে ঝাড়গ্রামে বিজেপি ভুলিয়ে-ভালিয়ে মানুষকে দলে টানলেও তারা বিজেপির সব বুঝতে পেরে ফিরে যাচ্ছেন তৃণমূলে। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয় একগুচ্ছ বিজেপির নেতা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন এবং বিধানসভায় তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছেন অনেকে।

এদিন দলের নেতাদের তৃণমূলে যোগ দেয়া প্রসঙ্গে সাংবাদিকদের জানান যে, বিজেপির কোনো সদস্যকে তৃণমূল ভাঙ্গিয়ে নিয়ে যেতে পারেনি। বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য ও কর্মীদের, তৃণমূল হুমকি দিয়ে, ভয় দেখিয়ে চাপে রেখেছে একথা সত্যি। জোর করে তুলে নিয়ে গেলেও আমাদের কর্মীরা তাদের উদ্ধার করে নিয়ে এসেছেন। তবে কিছু ছিন্নমূল নেতা যাদের পিছনে কোন লোক নেই তারা নাকি পার্থ চট্টোপাধ্যায় সঙ্গে দেখা করে এসেছেন এ খবর আমার কাছে আছে. এরকম যারা আছেন তারা যেতে পারেন। কেননা তারা প্রার্থীর অগ্রগতিকে এডজাস্ট করতে পারছেন না. যদি সেই নিয়ে আমরা মোটেও চিন্তিত নই। যাদের সাথে জনসমর্থন নেই সেইসব ছিন্নমূল নেতারা তৃণমূলে যাচ্ছেন আর তৃণমূল ও অন্য দলের যেসব জনপ্রিয় নেতা আসছেন। তারা আমাদের সঙ্গে যোগাযোগ করছেন এবং আমাদের দলে যোগ দিচ্ছেন এই হলো তৃণমূল আর বিজেপির মধ্যে পার্থক্য।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!