এখন পড়ছেন
হোম > জাতীয় > বড়সড় প্রাপ্তি, প্রাক্তন সংসদকে ঘরে তুললো বিজেপি, তীব্র জল্পনা

বড়সড় প্রাপ্তি, প্রাক্তন সংসদকে ঘরে তুললো বিজেপি, তীব্র জল্পনা

ভোটের মুখেই বড়সড় প্রাপ্তি ঘটলো গেরুয়া শিবিরে, কংগ্রেসের ঘর ভেঙে প্রাক্তন সাংসদকে ঘরে তুললো বিজেপি। যা ঘিরেই জোর জল্পনা শুরু। জানা যাচ্ছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিতিতে প্রতাপগড়ের র‍্যালিতে বিজেপিতে যোগ দেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীনেশ সিং-এর মেয়ে ও প্রাক্তন সাংসদ রত্না সিং।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

যেহেতু রত্না সিং এর বাবা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দীনেশ সিং গান্ধী পরিবারের খুব ঘনিষ্ঠ ছিলেন তাই তিনিও গান্ধী পরিবারের ঘনিষ্ঠ ছিলেন। আর যার জেরেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে কেন এ হেনো কাজ করলেন নেত্রী?  প্রিয়াঙ্কা গান্ধী সক্রিয় হওয়ার পরই তাঁর সঙ্গে কংগ্রেসের সম্পর্কের ছন্দপতন। তার জেরেই এমন সিদ্ধান্ত বলে মনে করছেন অনেকে।

প্রসঙ্গত, কংগ্রেসের টিকিটে ১৯৯৬, ১৯৯৯ ও ২০০৯ সালে জয়ী হয়েছিলেন রত্না। তাছাড়া গুরুত্ত্বপূর্ণ বিষয় হলো প্রতাপগড়েরই একদিকে আমেঠি আর অন্যদিকে রায়বরেলি।এবারের লোকসভা ভোটে আমেথিও হাতছাড়া হয়েছে কংগ্রেসের। আর এবার রত্না সিং বিজেপিতে যোগ দেওয়ায় এদিকে রত্নার গড় হিসাবে পরিচিত এই প্রতাপগড় নিয়েই চিন্তা বাড়লো কংগ্রেসের। রাজনৈতিক মহলের মতে, এবার সর্বশক্তি দিয়ে ঝাঁপাবে রত্না যাতে লাভ হবে বিজেপিই।এখন দেখার এই ক্ষতি কিভাবে সামাল দেয় হাতশিবির।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!