এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ফের বর্তমান ও প্রাক্তন শাসকদল ছেড়ে বিজেপিতে যোগদান তৃণমূল নেতা সহ ১২০০ লোকের

ফের বর্তমান ও প্রাক্তন শাসকদল ছেড়ে বিজেপিতে যোগদান তৃণমূল নেতা সহ ১২০০ লোকের

Priyo Bandhu Media


আজ বরাবাজার 1নাম্বার মন্ডলের ঢেলাতবামু অঞ্চলের বিভিন্ন গ্রাম থেকে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ সুনীল সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। জানা যাচ্ছে যে, তিনি আগে সিপিএমের জোনাল কমিটি মেম্বার ছিলেন পরে তৃণমূলে যোগদান করেছিলেন।

তিনি ছাড়াও সিপিএমের জোনাল কমিটি মেম্বার গৌরাঙ্গ মাহাতোসহ ৫৭০ টি পরিবারের আনুমানিক প্রায় ১২০০ লোক তৃণমূল ও সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগদান করেন। পুরুলিয়া জেলা ওবিসি মোর্চার সভাপতি সুভাষ মাহাতোর নেতৃত্বে বিজেপি তে যোগদান করলেন l এদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন ওবিসি মোর্চার জেলা সভাপতি সুভাষ মাহাত।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিজেপিতে যোগ দিয়ে সুনীল সিং জানান যে, তৃণমূল দল দুর্নীতি ও স্বজনপ্রীতিতে ভরে গেছে তাই তৃণমূল দল ত্যাগ করলাম এবং বিজেপির আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগদান করলাম।

অন্যদিকে, পুরুলিয়ার ঝালদা ১ নম্বর ব্লকের ঝালদা দড়দা গ্রাম পঞ্চায়েতের নতুনডি ও তানাসি গ্রাম থেকে কংগ্রেসের প্রাক্তন সদস্য ভীম মাহাতো সহ প্রায় ১০০ টি পরিবার কংগ্রেস, সিসিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগ দেন। তাদের হাতেও দলীয় পতাকা তুলেন দেন সুভাষ মাহাতো। যোগদানের পর ভীম মাহাতো বলেন দীর্ঘদিন ধরেই এলাকার উন্নয়ন করতে না পারার জন্য দল ত্যাগ করলাম ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!