এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ফের বর্তমান ও প্রাক্তন শাসকদল ছেড়ে বিজেপিতে যোগদান তৃণমূল নেতা সহ ১২০০ লোকের

ফের বর্তমান ও প্রাক্তন শাসকদল ছেড়ে বিজেপিতে যোগদান তৃণমূল নেতা সহ ১২০০ লোকের

আজ বরাবাজার 1নাম্বার মন্ডলের ঢেলাতবামু অঞ্চলের বিভিন্ন গ্রাম থেকে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ সুনীল সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। জানা যাচ্ছে যে, তিনি আগে সিপিএমের জোনাল কমিটি মেম্বার ছিলেন পরে তৃণমূলে যোগদান করেছিলেন।

তিনি ছাড়াও সিপিএমের জোনাল কমিটি মেম্বার গৌরাঙ্গ মাহাতোসহ ৫৭০ টি পরিবারের আনুমানিক প্রায় ১২০০ লোক তৃণমূল ও সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগদান করেন। পুরুলিয়া জেলা ওবিসি মোর্চার সভাপতি সুভাষ মাহাতোর নেতৃত্বে বিজেপি তে যোগদান করলেন l এদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন ওবিসি মোর্চার জেলা সভাপতি সুভাষ মাহাত।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিজেপিতে যোগ দিয়ে সুনীল সিং জানান যে, তৃণমূল দল দুর্নীতি ও স্বজনপ্রীতিতে ভরে গেছে তাই তৃণমূল দল ত্যাগ করলাম এবং বিজেপির আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগদান করলাম।

অন্যদিকে, পুরুলিয়ার ঝালদা ১ নম্বর ব্লকের ঝালদা দড়দা গ্রাম পঞ্চায়েতের নতুনডি ও তানাসি গ্রাম থেকে কংগ্রেসের প্রাক্তন সদস্য ভীম মাহাতো সহ প্রায় ১০০ টি পরিবার কংগ্রেস, সিসিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগ দেন। তাদের হাতেও দলীয় পতাকা তুলেন দেন সুভাষ মাহাতো। যোগদানের পর ভীম মাহাতো বলেন দীর্ঘদিন ধরেই এলাকার উন্নয়ন করতে না পারার জন্য দল ত্যাগ করলাম ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!