এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মৌসমের হাত ধরে দলবদল অঞ্চলের প্রাক্তন প্রধান সহ বিজেপি ও সিপিআইএম কর্মীদের

মৌসমের হাত ধরে দলবদল অঞ্চলের প্রাক্তন প্রধান সহ বিজেপি ও সিপিআইএম কর্মীদের

বেশ কিছুদিন আগেই একদা মালদহ কংগ্রেসের সভানেত্রী তথা সেখানকার বিদায়ী সাংসদ মৌসম বেনজির নূর তৃণমূলে যোগদান করেছেন। আর এর পরেই উত্তর মালদহ লোকসভা কেন্দ্রে সেই মৌসমকেই তৃণমূলের প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে দলের টিকিট পাওয়ার সাথে সাথেই বিগত দিনে কংগ্রেসের হয়ে লড়লেও আসন্ন লোকসভা নির্বাচনে দলবদল করা মৌসম নূর তৃণমূলের সংগঠনকে চাঙ্গা করার জন্য উঠেপড়ে লাগেন। একদা কংগ্রেসের শক্ত ঘাঁটি মালদহে তৃণমূলের গড়কে আরও শক্তিশালী করতে বিভিন্ন জায়গায় সভা-সমিতিরও শুরু করে দেন তিনি।

আর এবার যখন লোকসভা নির্বাচনের দামামা বেজে গেছে রাজ্যে, ঠিক তখনই নিজের গড়ে সিপিএম ও বিজেপিতে ফাটল ধরিয়ে বিরোধী দল থেকে প্রায় শতাধিক কর্মী সমর্থককে তৃণমূলে যোগদান করালেন উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

সূত্রের খবর, সোমবার মালদহ জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে হরিশচন্দ্রপুর ব্লকের কুশিদা অঞ্চলের প্রাক্তন প্রধান মনোজ কুমার অধিকারী সহ বাম ও বিজেপির শতাধিক কর্মী তৃণমূলে যোগ দেন। আর সেখানেই বিরোধী দল থেকে আসা এই নেতা কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মৌসম বেনজির নূর।

কেন তারা এই দলবদল করলেন? এদিন এই প্রসঙ্গে বাম ও বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া কর্মী-সমর্থকরা বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতেই তৃণমূলে আসা।” অন্যদিকে এই ব্যাপারে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর বলেন, “ভোটের মুখে এই যোগদানের ফলে এখানে তৃণমূল কংগ্রেস আরও শক্তিশালী হল। মালদহের মানুষ আমার সঙ্গে রয়েছেন। রাজ্যের উন্নয়নকে হাতিয়ার করেই আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস জয়ী হবে।”

সব মিলিয়ে এবার লোকসভা ভোটের মুখে বিরোধী দল থেকে শতাধিক কর্মী সমর্থককে তৃণমূলে যোগদান করিয়ে নির্বাচনী প্রচারে বাজিমাত করলেন উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নূর।

Top
error: Content is protected !!