এখন পড়ছেন
হোম > রাজ্য > শুভেন্দু অধিকারীর হাত ধরে দল ছেড়ে তৃণমূলে যোগ নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের

শুভেন্দু অধিকারীর হাত ধরে দল ছেড়ে তৃণমূলে যোগ নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের

কংগ্রেসের প্রাণকেন্দ্র মালদহ,মুর্শিদাবাদ, উওরদিনাজপুর সহ নিজের এলাকা পূর্ব মেদিনীপুর যাঁর দখলে তিনি হলেন তৃণমূলের অন্যতম সাংগঠনিক নেতা ও বর্তমান পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। তাঁর তদারকিতে বিরোধীদের নামগন্ধ পাওয়া যায়নি ওসব এলাকায়। এদিন নির্বাচন পরর্বতী দলের সাংগঠনিক বৈঠক করতে মালদহ জেলায় উপস্থিত ছিলেন শুভেন্দু বাবু।  এদিনের বৈঠক সভায় বিজেপি, কংগ্রেস ও সিপিএমের নির্বাচিত ৩০ জন পঞ্চায়েত সদস্য দল ছেড়ে তৃণমূলে যোগ দেন।তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন শুভেন্দুবাবু।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিনের বৈঠক সভা থেকে শুভেন্দুবাবু বললেন,  ”জেলার যে পঞ্চায়েতগুলি ত্রিশঙ্কু হয়ে রয়েছে সেগুলি আমরাই দখল করব। এখনও হাতে সময় রয়েছে। বিরোধীদের অনেকেই আমাদের সঙ্গে যোগাযোগও করছেন। মুর্শিদাবাদের কায়দায় মালদহকেও আমরা বিরোধী শূন্য করে দেব।”
যোগদানকারীরা জানান তাঁরা মা মাটি মানুষের ছত্রছায়ায় এসে খুবই খুশি। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে এবং আগামী দিনে আরো উন্নয়ন চান বলেই তৃণমূলে যোগ দিয়েছেন। অন্যদিকে বিরোধীদের দাবি যোগদানকারীদের ভয় দেখিয়ে তাদের তৃণমূলে যোগ দিতে বাধ্য করেছে শাসকদল। যদিও তাদের সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!