এখন পড়ছেন
হোম > রাজ্য > চাকরির জন্য আর অন্য রাজ্যে যেতে হবে না-মুশকিল আসান আমাদের রাজ্যেই পরিবহন মন্ত্রী দিচ্ছেন আশ্বাস

চাকরির জন্য আর অন্য রাজ্যে যেতে হবে না-মুশকিল আসান আমাদের রাজ্যেই পরিবহন মন্ত্রী দিচ্ছেন আশ্বাস

ওয়েল্ডার,ফিটার ও ফায়ার সেফটির প্রশিক্ষণপ্রাপ্তদের চাকরির খোঁজ করতে আর রাজ্যের বাইরে ছুটতে হবে না। রাজ্যেই মিলবে উপযুক্ত কর্মসংস্থান। এতোদিন এসব কারিগরি যোগ্যতা সম্পন্ন চাকুরিপ্রার্থীদের  তাদের যোগ্য চাকরির অভাবে নাস্তানাবুদ অবস্থা হতো রাজ্যে। স্বজন পরিবার ছেড়ে শুধুমাত্র রোজগারের আশায় পাড়ি জমাতে হতো ভিনদেশে। তাদের সেই সমস্যা থেকে মুক্তি হতে চলেছে। এমনটাই সাফ কথায় জানিয়ে দিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

মহিষাদলে ভারত সেবাশ্রম সংঘের ‘কারিগরি’ বিভাগের উদ্বোধনী অনুষ্ঠান ছিল এদিন। সেই অনুষ্ঠানে শুভেন্দু বাবুর পাশাপাশি   ভারত সেবাশ্রম সংঘের সম্পাদক বিশ্বত্মানন্দজী মহারাজ, মহিষাদল ভারত সেবাশ্রম সংঘের অধ্যক্ষ স্বামী ত্রিগুণানন্দ মহারাজ, মহিষাদলের বিডিও জয়ন্ত দে, পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস প্রমুখ বিশিষ্ট ব্যক্তিত্বেরও উজ্জ্বল উপস্থিতি ছিল এদিন।

বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু বাবু  কারিগরি প্রশিক্ষণপ্রাপ্তদের কর্মসংস্থানের প্রসঙ্গটি টেনে আশার বার্তাটি দিলেন। এবং ভারত সেবাশ্রম সংঘ সম্পর্কে জানালেন, এই সংঘটি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনবরত একাধিক উদ্যোগ নিয়ে চলেছে। মানুষের সাহায্য করতে করতে আজ এই সংঘটি একটি বিরাট বটবৃক্ষে পরিনত হয়েছে। এঁদের কর্মকান্ডে শামিল হয়ে যে তিনি ধন্য,এটাও বুঝিয়ে দিলেন এদিন। এবং এটাও প্রতিশ্রুতি দিয়ে এলেন মহিষাদল ভারত সেবাশ্রম শাখার উন্নয়নের জন্য আর্থিক সাহায্য লাগলে হলদিয়া উন্নয়ন পর্ষদকে সবসময় পাশে পাবে।

অন্যদিকে,সংঘের কর্মসূচি প্রসঙ্গে স্বামী বিশ্বত্মানন্দজী মহারাজ ( ভারত সেবাশ্রম সংঘের প্রধান) জানান, রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি মহিষাদলেও কারিগরির বিভাগের পথ চলা শুরু হল। প্রাথমিক পর্যায়ে কম্পিউটার এবং ইলেকট্রনিক বিভাগের সূচনা করা হল। এর পরবর্তী পর্যায় গুলোতে বিষয়মূলক বিভাগ চালু করা হবে বলেও জানালেন তিনি। দুটি বিভাগে মোট ৭৬ জন ছাত্র নিয়ে যাত্রা শুরু হল মহিষাদলে ভারত সেবাশ্রম সংঘের  কারিগরি বিভাগের।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!