এখন পড়ছেন
হোম > জাতীয় > জমি বন্ধক নিয়ে বিজেপি সভাপতি অমিত শাহের বিরুদ্ধে এবার সামনে এল বিস্ফোরক অভিযোগ

জমি বন্ধক নিয়ে বিজেপি সভাপতি অমিত শাহের বিরুদ্ধে এবার সামনে এল বিস্ফোরক অভিযোগ

আসন্ন লোকসভা নির্বাচনের সময় সম্ভাব্য সময়সীমা যতই নিকটে চলে আসছে গেরুয়া শিবিরের নেতা নেত্রীদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ প্রকাশ্যে আসছে। এবার সেই তালিকায় যুক্ত হলেন বিজেপি দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

সম্প্রতি রাজ্যসভায় নির্বাচনের মনোনয়ন পেশ করার সময়ে অমিত শাহ নিজের বন্ধক দেওয়া দুটি জমির দায় স্বীকার করেননি বলে এদিন অভিযোগ করলেন কংগ্রেস নেতা  জয়রাম রমেশ। উল্লেখ্য ই জমি দুটি বিজেপি সভাপতির ছেলে জয় শাহ তাঁর ব্যবসার জন্য বন্ধক রেখেছিলেন বলে জানা গিয়েছে।

সেই সুবাদেই বিজেপি-র মুখপাত্র সম্বিত পাত্র এই অভিযোগ অস্বীকার করে বললেন যেহেতু অমিত শাহ’র ছেলের সংস্থা জমি বন্দক রেখেছে তাই আইন অনুয়ারী সেই দায় অমিত শাহের ওপর বর্তায় না। এবং সম্বিত পাত্র দাবি করলেন আইন অনুয়ারী মনোনয়ন জমা দেওয়ার সময় প্রার্থীকে নিজের ও নিজের স্বামী বা স্ত্রীর সম্পদ ও দায়ের হিসাব দিতে হয়। আর এক্ষেত্রে যদি অমিত শাহ তাঁর প্রাপ্ত বয়স্ক ছেলের দায়কে নিজের দায় হিসেবে দেখাতেন তাহলে তা সার্বিকভাবেই বেআইনী হত।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

যদিও কংগ্রেস নেতা এই বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের কাছে যাওয়ার কথা জানিয়েছেন। কারণ কংগ্রেস দলের মতে অমিত শাহ অসত্য তথ্য জানিয়ে নির্বাচনী বিধি ভঙ্গ করেছেন। উল্লেখ্য অমিত শাহ’র ছেলে জয় শাহ মাত্র ৬ কোটি টাকার জমি বন্ধক রেখে বিভিন্ন ব্যাঙ্ক থেকে ৯৫ কোটি টাকা ঋণ নিয়েছিলেন। এই অভিযোগের যথেষ্ট প্রমান তাঁর কাছে আছে বলেও এদিন দাবি করলেন  কংগ্রেস নেতা জয়রাম রমেশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!