এখন পড়ছেন
হোম > অন্যান্য > দীপাবলিতে জিওর গ্রাহকদের জন্য বড়সড় সুখবর – জেনে নিন বিস্তারিত

দীপাবলিতে জিওর গ্রাহকদের জন্য বড়সড় সুখবর – জেনে নিন বিস্তারিত

রিলায়েন্স জিও টেলিকম বাজারে পাওয়া দেওয়ার সাথে সাথে গ্রাহক দুনিয়ায় হৈচৈ শুরু পড়ে যায়। অসাধারণ সব অফার নিয়ে আসে জিও তাঁদের গ্রাহকদের জন্য। ফলে স্বাভাবিকভাবেই অন্য টেলিকম নেটওয়ার্কগুলি একটু পিছিয়ে পড়তে থাকে। গ্রাহক বাজার ধরার ক্ষেত্রে জিও যে এক নম্বর স্থানে সব সময় রয়েছে তা বলাই যায়। তবে সম্প্রতি জিও নেটওয়ার্ক তাঁদের গ্রাহকদের জন্য একটি দুঃসংবাদ আনে।

জিওর পক্ষ থেকে আইওসি চার্জ চালু হয়ে গেছে ইতিমধ্যে। এর ফলে জিও নেটওয়ার্ক থেকে অন্য নেটওয়ার্কে কল করতে গেলে এখন প্রতি মিনিটে 6 পয়সা করে চার্জ দিতে হবে গ্রাহককে। কিন্তু জিও পিছিয়ে পড়ার নেটওয়ার্ক নয়। তাই এবার দীপাবলীর মৌসুমে ক্রেতাদের জন্য নতুন অফার এলো জিওর তরফ থেকে। জিও সিমের পর এবার জিও ফোনের জন্য রিলায়েন্স নিয়ে এলো নতুন all-in-one ধামাকা। প্রসঙ্গত, প্রতি উৎসবে রিলায়েন্স জিও তাঁর গ্রাহকদের জন‍্য কিছু না কিছু চমক রাখেই।

আর এই চমকের ফলেই ক্রেতারা জিও নেটওয়ার্ক এর প্রতি আকৃষ্ট হন। ফলে টেলিকম নেটওয়ার্কের প্রতিযোগিতায় জিও সবসময় এগিয়ে থাকে বলে মত অভিজ্ঞ মহলের। এবারেও জিওর তরফ থেকে দুটো জিও ফোন বাজারে এসেছে। জিও ফোন এবং জিও ফোন টু নামে দুটি ফোন বাজারে এসেছে। তবে নতুন প্ল্যান কোন ফোনের জন্য সেটা এখনো পর্যন্ত জানা যায়নি। জিও ফোনের অল ইন ওয়ান প্ল্যান শুরু হচ্ছে 75 টাকা থেকে। এতে জিও ফোন ব্যবহারকারীরা ফ্রি ভয়েস কলের সঙ্গে সুবিধা পাবেন ইন্টারনেট ব্যবহার করার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যদিও জিও কলের সুবিধা এখন সব নেটওয়ার্কে নেই। তবে জিওর এই নতুন অফার নির্দিষ্ট সময়ের হিসেবেই আনা হয়েছে। চলতি মাসেই জিও কর্তৃপক্ষ ঘোষণা করেন, এবার জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে কল করতে গেলে গ্রাহকদের প্রতি মিনিটে 6 পয়সা করে গুনতে হবে। 75 টাকার all-in-one প্ল‍্যানে জিওর তরফ থেকে ফ্রি কলিং আর ইন্টারনেট সার্ফিং এর সুবিধা আছে। 125 টাকার ক্ষেত্রে যে সুবিধাটি পাওয়া যাচ্ছে তা হলো, জিও থেকে জিও নাম্বারে ফ্রি কলিং। সাথে আরো 500 মিনিট অন্য নেটওয়ার্কের জন্য এবং 14 জিবি ফ্রি ডাটা।

অন্যদিকে, 155 টাকার ক্ষেত্রে এই প্ল‍্যানে সব সুবিধার সাথে 28 জিবি ডেটা পাওয়া যাবে। 185 টাকার ক্ষেত্রে ছাপ্পান্ন জিবি ডেটার সঙ্গে অন্যান্য সমস্ত সুবিধা পাওয়া যাবে এই প্ল‍্যানে। যাঁরা জিও সিম ব্যবহার করেন তাঁদের জন্য জিও কোম্পানি অন্য আলাদা প্ল্যান নিয়ে এসেছিল। তারা এনেছিল 222, 333, 444, 555 টাকার প্ল্যান। সঙ্গে ফ্রী জিও টু জিও কল এবং ফ্রী এসএমএস। এবার আবার নতুন করে দীপাবলীর উৎসবে জিও ফোনের জন্য নতুন প্ল‍্যান। এর ফলে প্রতিযোগিতার বাজারে জিও আরেক কদম এগিয়ে গেল বলেই মনে করা হচ্ছে।

বিস্তারিত জানতে জিওর ওয়েবসাইটে গেলেই সমস্ত অফার এর ব্যাপারে বিশদ বিবরণ সহ দেওয়া আছে। জিওর এই সিদ্ধান্তের ফলে টেলিকম বিশেষজ্ঞদের দাবি আইইউসি চার্জ নেওয়ার ফলে জিওর গ্রাহক ভান্ডারে একটু চিড় ধরে। সেই চিড় মেরামতির জন্য জিও নতুন অফার এনেছে এবার উৎসবের মরসুমে। গ্রাহক টানার এ এক নতুন পরিকল্পনা। আর সেই সূত্রেই জিও ফোনে এই নতুন অফার চালু করতে চলেছে রিলায়েন্স জিও কোম্পানি। আপাতত সমগ্র পরিস্থিতির দিকে নজর রাখবেন টেলিকম বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!