এখন পড়ছেন
হোম > অন্যান্য > জিওর ৩৫১ টাকার প্ল্যান নিয়ে বিভ্রান্ত না হয়ে জেনে নিন আসল ট্যারিফ প্ল্যানগুলি

জিওর ৩৫১ টাকার প্ল্যান নিয়ে বিভ্রান্ত না হয়ে জেনে নিন আসল ট্যারিফ প্ল্যানগুলি

রিলায়েন্স জিও টেলিকম বাজারে পা দেওয়ার সাথে সাথেই গ্রাহক দুনিয়ায় হৈচৈ শুরু হয়ে যায়। অসাধারণ সব অফার নিয়ে আসে জিও তাঁদের গ্রাহকদের জন্য। সম্প্রতি জিও ফাইবার কমার্শিয়াল লঞ্চ হয়েছে। এবার থেকে জিও ফাইবার এর কানেকশন নিলে নতুন সিনেমা দেখার জন্য মাল্টিপ্লেক্সের সিনেমা হলে না দৌড়ালেও হবে বা হতাশ হয়ে মোবাইলের বিভিন্ন এ
অ্যাপ মুখাপেক্ষি না হলেও চলবে। কারণ, জিও ফাইবার সুযোগ করে দিচ্ছে, তাঁর প্রিমিয়াম গ্রাহকদের বাড়িতে বসেই নতুন ছবি রিলিজের দিনেই দেখার সুযোগ। এই সুযোগ নিতে রিলায়েন্স জিও বিভিন্ন প্ল্যান এনেছে। তবে জিওর তরফ থেকে জানানো হয়েছে 351 টাকা সংক্রান্ত কোন প্রিপেড প্ল্যান তাঁরা আনেনি।

সংবাদ সূত্রে জানা গিয়েছিল, জিও তাঁদের ক্রেতাদের জন্য নতুন করে 351 টাকার প্লান এনেছে। কিন্তু জিওর তরফ থেকে জানানো হয়েছে, এ খবর সম্পূর্ণ ভুয়ো। তাঁদের তরফ থেকে জানানো হয়েছে, 351 টাকার জিও ফাইবার এর কোন প্রিপেড প্ল্যান আসেনি। 351 টাকার মাসিক প্ল‍্যানে বলা হয়েছিল, ব্যবহারকারীরা অতিরিক্ত ডাটা পাবেন এবং দ্রুত সার্চ করার সুবিধা পাবেন। কিন্তু যা আদপে সত্যি নয়। অন্যদিকে 199 টাকার একটি প্ল্যান এর ব্যাপারে জানানো হয়েছিল 100mbps স্পিডে এই প্ল‍্যানে ইন্টারনেট ব্যবহার করা যাবে। যদিও এটি একেবারেই নতুন কোন প্ল্যান নয়। 199 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং এর পাশাপাশি ভিডিও কলিং করা যাবে বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে নতুন করে যাঁরা জিও ফাইবার এর কানেকশন নিচ্ছেন, তাঁরা এই প্ল্যানের অংশ হতে পারবেন না। যাঁরা ইতিমধ্যেই জিও ফাইবার ব্যবহার করছেন কেবলমাত্র তাঁরাই এই নতুন প্ল্যানটি পাবেন। জিও ফাইবার কানেকশন নেওয়ার জন্য সম্পূর্ণ বিশদ বিবরণ জিওর ওয়েবসাইটেই পাওয়া যাবে। জিওর ওয়েবসাইটে গিয়ে জিও ফাইবার অপশনে ক্লিক করে নিজের সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে হবে। শুধু তাই নয়, জিও ফাইবারের পছন্দসই প্ল্যান সম্পর্কে তথ্য জানাতে হবে। কোন প্ল্যান পছন্দ, মাসিক বা বার্ষিক হিসেবে তাও জানাতে হবে। এরপরেই জিও ফাইবার এর কানেকশন মিলবে। জিও ফাইবার নিতে গেলে নতুন কানেকশনের জন্য দেড় হাজার টাকার সিকিউরিটি মানি জমা করতে হবে এবং ইন্সটল করার জন্য আরো হাজার টাকা জমা করতে হবে। মান্থলি প্ল্যান অনুযায়ী 699 টাকার সঙ্গে 18% জিএসটি যোগ করে টাকা দিতে হবে। অন্যদিকে জিওর প্ল্যান 699 থেকে 8499 টাকা পর্যন্ত রয়েছে। তবে সবক্ষেত্রেই জিএসটি যোগ হবে।

এই মুহূর্তে জিও টেলিকম সেক্টরে সবথেকে সুবিধাজনক জায়গায় রয়েছে। একের পর এক দুর্ধর্ষ অফার নিয়ে এসে গ্রাহকদের মন অচিরেই জয় করেছে জিও। সুবিধাজনক অফারের তুলনায় জিও বেশ কিছুটা এগিয়ে থাকছে বলে মনে করছে টেলিকম বিশেষজ্ঞরা। ফোনের পাশাপাশি এবার জিও ফাইবার নিয়ে এসে ঘরে ঘরে ঢোকার প্রস্তুতি নিল জিও। এত কম খরচে এত ভালো সুযোগ সুবিধা পেয়ে গ্রাহকরাও অত্যন্ত খুশি বলে জানা গেছে। অতএব এবার দেখার টেলিকম সেক্টরে জিও ফাইবার গ্রাহক ধরে রাখতে পারে কিনা। তবে টেলিকম বিশেষজ্ঞদের দাবি, জিও যেভাবে একের পর এক অনবদ্য অফার নিয়ে আসে, তাতে গ্রাহক মহল কোন সময় ভাবতে পারবেনা জিও ছেড়ে যাবার কথা। আপাতত জিও ফাইবার গ্রাহককুলকে কিভাবে টানবে, সেদিকেই নজর সবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!