এখন পড়ছেন
হোম > অন্যান্য > নতুন পরিষেবা নিয়ে এল জিও, জেনে নিন

নতুন পরিষেবা নিয়ে এল জিও, জেনে নিন

 

ওয়াইফাই কলিং অনেকদিন আগেই ভারতবর্ষে চালু হয়েছিল। কিন্তু এবার সেই পরিষেবাই নিয়ে আসতে দেখা গেল রিলায়েন্স জিওকে। বস্তুত, গত মাসেই ওয়াইফাই কলিং পরিষেবাটি কথা ঘোষণা করা হয়েছিল। প্রথমে এয়ারটেল এই প্রকল্পের ঘোষণা করে। আর এবার রিলায়েন্স জিও ভিডিও এবং ভয়েস কলের জন্য ওয়াইফাই পরিষেবা ঘোষণা করায় গ্রাহকদের মধ্যে বড় সুখবর চলে এল। প্রসঙ্গত, এই পরিষদের মাধ্যমে গ্রাহকদের কোনো জায়গার ওয়াই-ফাই নেটওয়ার্কের সঙ্গে যোগাযোগ স্থাপন করা সম্ভব হবে। যার মাধ্যমে কল করা যাবে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, জিও ফাইবারের মধ্যে এই জিও ওয়াইফাই সীমাবদ্ধ নেই। এখানে গ্রাহকরা বেশি সময়ের জন্য ভয়েস এবং ভিডিও কলিং করতে পারবেন। কিন্তু কবে থেকে এই পরিষেবা চালু হবে! সূত্রের খবর, চলতি মাসের 7 তারিখ থেকে 16 তারিখের মধ্যে এক এক করে দেশের বিভিন্ন জায়গায় এই পরিষেবা চালু করা হবে। তবে এয়ারটেলে শুধুমাত্র 25 টি হ্যান্ডসেটের সঙ্গে এই প্রক্রিয়া কার্যকর হবে। তবে জিও ওয়াইফাইয়ে 155 টি হ্যান্ডসেটের মাধ্যমে তা ব্যবহার করা যাবে বলে খবর। কিন্তু এর জন্য কত খরচ পড়বে গ্রাহকদের! জিওর তরফে জানানো হয়েছে, এই পরিষেবা পেতে গেলে প্রতি মিনিটে কলের জন্য অর্ধেক এমবি করে ডেটা খরচ হবে। সব মিলিয়ে এবার রিলায়েন্স জিওর তরফ থেকে নিয়ে আসা হল ওয়াইফাই কলিং পরিষেবা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!