এখন পড়ছেন
হোম > জাতীয় > জিও ব্যবহার করেন? তাহলে চমকে দেওয়া এই খবর আপনার মুখে হাসি ফোটাবেই

জিও ব্যবহার করেন? তাহলে চমকে দেওয়া এই খবর আপনার মুখে হাসি ফোটাবেই

গ্রাহকদের চমকে দিতে নতুন এক মনসুন অফার নিয়ে এল রিলায়েন্স জিও।এই অফারে গ্রাহকেরা  সর্বাধিক ৪৯০০ টাকা পর্যন্ত সুবিধা পাবেন। একই সাথে থাকছে ৩২০০ জিবি ফোরজি ডাটা ব্যবহারের সুবিধা। তবে একসাথে এতসব উপযোগ পেতে গেলে গ্রাহককে ‘অপো’ সংস্থার নতুন ফোন  কিনতে হবে। সম্প্রতি অপো সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়ে এই নয়া অফারটি বাজারে নিয়ে এসেছে জিও। জানা যাচ্ছে জিও-র শুধু নতুন গ্রাহকই নয় বর্তমান গ্রাহক রাও এই বিশেষ সুবিধার উপলদ্ধ করতে পারবেন। শুধুমাত্র ১৯৯ ও ২৯৯ টাকার রিচার্জের উপরেই  অফারটি কার্যকর হচ্ছে। উল্লেখ্য এই দুই রিচার্জে ২৮ দিনের জন্য প্রতিদিন যথাক্রমে ২ জিবি ও ৩ জিবি করে ডাটা পাওয়া যায়। বিশেষ অফারে অন্য কী সুবিধা মিলবে এক নজরে দেখা নেওয়া যাক। অফারটি গ্রহন করা মাত্রই গ্রাহক ৫০ টাকা মূল্যের ৩৬টি ইনস্ট্যান্ট ক্যাশব্যাক কুপন পাবেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 যার মোট মূল্য ১৮০০ টাকা। পরবর্তী মাসিক রিচার্জের সময় এই কুপনগুলি ভাঙানো যাবে। এই কুপন গুলির বৈধতা থাকছে ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর অবধি। এছাড়া তিন ভাগে মোট ১৮০০ টাকা অবধি জিও মানি ক্রেডিট পাওয়া যাবে। যেসব গ্রাহক ২৯৯ টাকার রিচার্জ করেন তাঁরা ১ বছর পরে মোট ১৩টি রিচার্জ, ২ বছর পরে ২৬ টি রিচার্জ , এবং ৩ বছর পরে ৩৯ টি রিচার্জ এবং প্রতি বছরে ৬০০ টাকা করে মোট ১৮০০ টাকার জিও মানি ক্রেডিট পাবেন। একইরকম ভাবে ১৯৯ টাকার রিচার্জে ২০০ টাকা করে করে মোট ৬০০ টাকার ক্রেডিট পাবেন। অর্থাৎ এই রিচার্জের সুফল গ্রাহক ৩ বছর ধরে কিস্তিতে কিস্তিতে পেতে থাকবেন।  এছাড়াও ‘মেক মাই ট্রিপ’-এর মাধ্যমে ক্যাশব্যাকের শেষ অফার দেওয়া হবে। এই কুপনের বৈধতা থাকবে চলতি বছরের ৩১ শে অক্টোবর পর্যন্ত। এমনকি দেশের ভেতর বিমানযাত্রার টিকিট ও হোটেলের ঘর বুক করার জন্য দুটি পৃথক কুপন পাওয়া যাবে। এই অফার রিচার্জের মেয়াদ সীমা আগামী সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ অবধি।

Top
error: Content is protected !!