এখন পড়ছেন
হোম > অন্যান্য > সামনে এল জিওর ব্রডব্যান্ড প্ল্যান-পুরোটা জানলে চমকে যাবেন

সামনে এল জিওর ব্রডব্যান্ড প্ল্যান-পুরোটা জানলে চমকে যাবেন

গ্রাহকদের চমক দিতে রিলায়েন্স জিও বাজারে আনতে চলেছে হাইস্পীড ব্রডব্যান্ড পরিষেবা। দেশের ১১০০ টি শহরে জালের মতো ছড়িয়ে পড়বে এই পরিষেবা। কর্মস্থান হোক বা বাড়ি সব জায়গাতেই এই পরিষেবা উপভোগ করতে চলেছেন গ্রাহকরা। আগামী ১৫ আগষ্ট থেকে এই ব্রডব্যান্ড পরিষেবা পাওয়ার জন্য রেজিস্ট্রেশান চালু হবে বলেই ঘোষণা করে দিলেন রিলায়েন্স জিও-র কর্মকর্তা মুকেশ আম্বানি। তবে এখনো পরিষেবাটি লঞ্চের সঠিক তারিখ সম্পর্কে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

টেলিকম দুনিয়া সাড়া ফেলেছে রিলায়েন্স জিও। বাজারে এসেই কয়েকবছরেই জনপ্রিয়তার শীর্ষে পৌছেচে এই কোম্পানি। গ্রাহকদের উত্তেজনা বাড়িয়ে বারবার সামনে হাজির করেছে নয়া নয়া লাভজনক প্ল্যান। যার মধ্যে রয়েছে মনসুন অফারের মতো একাধিক ডেটা প্ল্যানও।  এবার বাজার সরগরম করতে জিও নিয়ে আসছে jio GigaFiber ব্রডব্যান্ড প্ল্যান। এর মাধ্যমে গ্রাহকের পাবেন হাইস্পীডে আপলোড এবং ডাইনলোডের মতো একাধিক সুবিধা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সংবাদমাধ্যমে জিও ব্রডব্যান্ড পরিষেবার (jio Giga Fiber) এর বেশ কিছু প্ল্যান সামনে এসেছে। আসুন চোখ রাখা যাক প্ল্যানগুলোতে।

১. ৫০০ টাকার প্ল্যানটিতে ৩০ দিনের জন্যে গ্রাহকরা পাবেন  50Mbps গতিতে ৩০০ জিবি ডেটা।

২. ৭৫০ টাকার প্ল্যানে  ৪৫০ জিবি ডেটা পাওয়া যাবে ৩০ দিনের বৈধতায়  50Mbps স্পিডে।

৩. ১ মাসে 100 Mbps স্পীডে ৬০০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা ৯৯৯ টাকার প্ল্যানে।

৪. 100Mbps স্পীডে ৭৫০ জিবি ডেটা ১ মাসের জন্যে পাওয়া যাবে ১,২৯৯ টাকার প্ল্যানে।

৫. ১৫০০ টাকার সবথেকে দামী মাসিক প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন  150Mbps স্পীডে ৯০০ জিবি ডেটা।

Jio Giga Fiber এর প্ল্যানগুলো সামনে আসায় উত্তেজনা তুঙ্গে রয়েছে গ্রাহকমহলে। লাভজনক পরিষেবাগুলো উপভোগ করার জন্যে উদগ্রীব হয়ে আছে তারা। ব্রডব্যান্ড পরিষেবার জেরে ফের গ্রাহকমহলে সাড়া ফেলবে জিও এমনটাই বিশ্বাস রিলায়েন্স জিও-র কর্নধারের।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!