এখন পড়ছেন
হোম > অন্যান্য > ফের বড় ধামাকা দিতে চলেছে জিও, দেখে নিন

ফের বড় ধামাকা দিতে চলেছে জিও, দেখে নিন

ফের বাজারে হইচই ফেলতে চলেছে রিলায়েন্স জিও। সবথেকে সস্তায় 4G পরিষেবা দিয়ে দেশের অন্যান্য মোবাইল নেটোয়ার্কিং পরিষেবাকে তো টেক্কা দিয়েইছে,এছাড়াও দফা দফায় অভিনব প্ল্যান সামনে নিয়ে আসায়  গ্রাহকের মধ্যে জিও নিয়ে কৌতূহলকেও ইন্ধন জুগিয়ে যাচ্ছে রিলায়েন্স জিও। আপতত জনপ্রিয়তা শীর্ষে অবস্থান রয়েছে এই পরিষেবার। তার জেরেই নতুন চমক নিয়ে এলো এ বছরও জিও কর্তা মুকেশ আম্বানি।৪১ তম বার্ষিক সাধারণ সভা হয়ে গেলো এদিন রিলায়েন্স ইন্ডাস্ট্রির। প্রতি বছরের মতো এবারেও সভা সংস্থার তরফ থেকে ঘোষিত হল ভবিষ্যতের বেশ কিছু পরিকল্পনার কথা। আর তাতেই জানানো হল যে, আগামী আর্থিক বছরের মধ্যেই গোটা দেশেই ছড়িয়ে পড়বে ‘জিও-ফাইবার’ ব্রডব্যান্ডের জাল। নয়া এই ব্রডব্যান্ড পরিষেবার জন্যেই কয়েক কোটি টাকা বিনিয়োগ করা হবে বলেন জানালেন রিলায়েন্স কর্নধার। এই পরিষেবা চালু হলে বহু বেকার ছেলে মেয়েদের কর্মসংস্থান হবে বলেও আশ্বাস দেন তিনি। এরপর আম্বানি আরো জানান যে, 4G পরিষেবা দিতে এমটিএসের সঙ্গে পথ চলার পরই ব্রডব্যান্ড পরিষেবা ঘরে ঘরে পৌছে দিতেই ‘রেডিসিস’ নামক একটি কোম্পানিও কিনতে চলেছেন রিলায়েন্স কর্ণধার।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

এদিন আম্বানি সভায় বক্তব্য রাখতে গিয়ে সাফ কথায়  রিলায়েন্স সংস্থার লাভ-ক্ষতির রিপোর্ট পেশ করলেন।  জানালেন, জানুয়ারি থেকেই মার্চের ত্রিমাসিকে সংস্থার লাভ হয়েছে ৯৪৩৫ টাকা। গতবারের তুলনায় তা প্রায় ৩০% বেশি। আগামী দিনে এই মুনাফা বাড়ানোর তাগিদ নেওয়া হয়েছে সংস্থার কর্তৃপক্ষের তরফ থেকে। এর পাশাপাশি তিনি সংস্থার শেয়ার হোল্ডারদের জন্য ৬ টাকা ডিভিডেন্ট দেওয়ার কথাও ঘোষণা করলেন এদিন।উল্লেখ্য,গত বছরও এই সময়ই বিশ্বের সবথেকে কম দামী মোবাইল ফোন বাজারে আনার কথা ঘোষণা করেছিলো জিও’র কর্ণধার। সেই ফোন ভালোই ব্যবসা করেছিলো গোটা দেশে। সেই সাফল্যের পরই রিলায়েন্স জিও বাজারে নিয়ে আসছে জিওফোন-২। এ বছর স্বাধীনতা দিবসের দিন থেকে গ্রাহকরা পেতে পারবেন ওই ফোন। রিলায়েন্স জিওর এসব নতুন পরিষেবার কথা প্রকাশ্যে আসায় উত্তেজনা তুঙ্গে রয়েছে গ্রাহকদের মধ্যে। সবাই অপেক্ষায় রয়েছে পরিষেবা ভোগ করার। এমনটাই জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!