এখন পড়ছেন
হোম > রাজ্য > আরো বড়োসড়ো অফার নিয়ে এলো জিও দেখে নিন এক নজরে

আরো বড়োসড়ো অফার নিয়ে এলো জিও দেখে নিন এক নজরে

মুকেশ আম্বানি ইন্টারনেটের দুনিয়াকে তিনি সম্পূর্ণ পালটে ফেলেছেন তাঁর জিও অফারগুলির মাধ্যমে। তাঁর অনেক চমকদারী ও সাশ্রয়ী প্রকল্পের পর জিও এবার বাজারে নিয়ে এল ৯৯ টাকায় নতুন একটি প্রিপেড রিচার্জ প্যাক নতুন এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা ও আনলিমিটেড কলের সুবিধার সাথে পাবেন ৩০০টি করে মেসেজ প্যাক। তবে এই প্ল্যানটি শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারীদের জন্যই আনা হয়েছে। সেই সঙ্গে জিও ফোন ব্যবহারকারীদের জন্য আরও দুটি প্ল্যান আনা হয়েছে। প্যাক দুটি হল ৪৯ টাকা ও ১৫৩ টাকার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

৪৯ টাকার প্যাকটিতে ২৮ দিনে মোট ১ জিবি করে ডেটা ও ৫০টি মেসেজের সুবিধা মিলবে। ১৫৩ টাকার প্ল্যানটিতে দৈনিক ১.৫ জিবি করে ডেটা ও ১০০টি মেসেজের সুবিধা রয়েছে। ২ টি প্ল্যানেই রয়েছে আনলিমিটেড কলের সুবিধা ও ২ টি প্ল্যানেরই বৈধতা ২৮ দিনের। তবে এই প্ল্যানগুলি এখনই জিও ওয়েবসাইটে দেখা যাবে না। সংস্থার তরফে বিবৃতি দিয়ে এই প্ল্যানগুলির কথা জানানো হয়েছে বলে প্রকাশ হয়েছে ওই প্রতিবেদনে।

প্রথমে ইন্টারনেট ও পরে জিও ফোন – এই দুইয়ের যুগলবন্দীতে অন্যান্য ইন্টারনেট প্রদানকারী সংস্থাগুলির যে নাভিশ্বাস উঠেছে তা বলাই বাহুল্য। প্রতিযোগিতায় পিছিয়ে যাতে না পড়তে হয় সেই জন্যে তারাও জিওর সাথে পাল্লা দিয়ে প্রতিদিন বাজারে আনছে নতুন নতুন অফার। এখন জিওর এই নতুন প্ল্যানের উত্তরে তারা কি অফার নিয়ে আসে তার দিকেই তাকিয়ে গ্রাহকরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!