এখন পড়ছেন
হোম > খেলা > বিশ্বকাপে ধোনি-কন্যার স্বতঃস্ফূর্ত উপস্থিতি, একাই মাতিয়ে দিচ্ছেন গ্যালারি

বিশ্বকাপে ধোনি-কন্যার স্বতঃস্ফূর্ত উপস্থিতি, একাই মাতিয়ে দিচ্ছেন গ্যালারি


বিশ্বকাপ চলাকালীন ইংল‍্যান্ডে উপস্থিত ধোনি কন‍্যা জিভা। সাউদাম্পটানে ভারত–দক্ষিণ আফ্রিকা ম্যাচে গ‍্যালারিতেও হাজির ছিল সে। আর ফুটফুটে ধোনি-কন্যার স্বতঃস্ফূর্ত উপস্থিতি গ্যালারিকে মজিয়ে রাখল প্রায় গোটা ম্যাচ জুড়েই। ইতিমধ্যেই ইংল্যান্ড জনতার হৃদয় জিতে নিয়েছে ছোট্ট জিভা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ, ভারত ৬ উইকেটে জেতে। ধোনি করেন অত্যন্ত গুরুত্বপূর্ণ ৩৪ রান। পাশাপাশি আন্দিল ফেলুকোয়েকে স্টাম্প করেন তিনি। ধোনি যখন ২২ গজে লড়াই করতে ব্যস্ত। তখন গ্যালারির হৃদয় জিতে নিলেন জিভা। গোটা ম্যাচ জুড়েই তাঁর চিৎকার করে সমর্থন যেন আরও তাতিয়ে দিচ্ছিল ভারতীয় সমর্থকদের।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, আইপিএলে চেন্নাই সুপার কিংস হোক কিংবা টিম ইন্ডিয়ার ম‍্যাচ বাবার খেলা দেখতে সবসময় মাঠে হাজির সে। গ‍্যালারি থেকে চেঁচিয়ে বাবাকে উৎসাহ প্রদান করে সে। আইপিএলে একটি ম্যাচে জিভাকে ‘‌কাম অন পাপা’‌ বলতেও শোনা গিয়েছিল গ‍্যালারিতে। স্বাভাবিকভাবেই ছোট্ট জিভার এরকম প্রাণবন্ত সমর্থন ধোনিকে আরও তাতিয়ে দেয় আরও ভালো খেলতে।

মনে করা হচ্ছে, এবারের বিশ্বকাপই আন্তর্জাতিক আঙিনায় ধোনির শেষ খেলা হতে চলেছে। সুতরাং, সেই বিদায় পর্ব তিনি বিশ্বকাপ জিতেই শেষ করতে চাইবেন। আর সেখানে ছোট্ট জিভার উৎসাহ, সেই কাজে তাঁকে আরও উৎসাহিত করবে বলেই মনে করা হচ্ছে। এদিকে, এবার সাউদাপ্টনে জিভাকে দেখা গেল টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফদের সঙ্গে প্রেস বক্সে।

আইসিসির সম্প্রচারের দায়িত্বে থাকা এক কর্মী, জিভার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। তবে নিরাপত্তার কারণ দেখিয়ে তা নাকচ করে দেন টিম ইন্ডিয়ার সাপোর্ট স্টাফরা। ধীরে ধীরে গ‍্যালারির কাছে আরো বেশি এবং আরও আদরের হয়ে উঠছেন জিভা ধোনি। এখন দেখার কন্যার সমর্থনকে আরও প্রাণবন্ত করতে ধোনি মাঠে নতুন কি পারফরম্যান্স উপহার দেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!