এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জেলাশাসকের থানায় সস্ত্রীক চর কান্ড এত সহজে ছেড়ে দিচ্ছে না বুঝিয়ে দিল রাজ্য সরকার

জেলাশাসকের থানায় সস্ত্রীক চর কান্ড এত সহজে ছেড়ে দিচ্ছে না বুঝিয়ে দিল রাজ্য সরকার

সম্প্রতি আলিপুরদুয়ারের প্রাক্তন জেলাশাসকের স্ত্রীকে ফেসবুকে কটুক্তি করার জন্য বিনোদ কুমার সরকার নামে এক যুবককে ফালাকাটা থানার ভেতরে ঢুকে প্রবল মারধর করেন সেই আলিপুরদুয়ারেরই প্রাক্তন জেলাশাসক নিখিল নির্মল ও তাঁর স্ত্রী। যে ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

একজন জেলাশাসক আদৌ থানার ভেতরে ঢুকে এইভাবে নিজের হাতে আইন তুলে নিতে পারেন কিনা তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই। এমনকি এই ব্যাপারে কঠোর হতে দেখা যায় রাজ্য প্রশাসনকেও। ঘটনার পরপরই আলিপুরদুয়ারের জেলাশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হয় সেই নিখিল নির্মলকে। এমনকি যে থানায় এই ঘটনাটি ঘটেছিল সেই ফালাকাটা থানার আইসিকে সরিয়ে দিয়ে সেখানে নতুন আইসি হিসাবে বসানো হয় সমীর
পালকে।

 

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এবার সেই গোটা ঘটনার তদন্তের ভার সেই সমীর পালকেই দিল রাজ্য সরকার। প্রসঙ্গত উল্লেখ্য, 1990 সালে পুলিশের চাকরিতে যোগ দিয়ে সমীরবাবু রায়গঞ্জ, ইসলামপুর ও কোচবিহার থানায় আইসির পদ সামলেছেন। আর তাই এবার এহেন একজন অভিজ্ঞ পুলিশ অফিসারের ওপরই এই ঘটনার তদন্তের নির্দেশ দিল রাজ্য।

এদিন এই প্রসঙ্গে সেই ফালাকাটা থানার নতুন আইসি সমীর পাল বলেন, “এই ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে। শনিবার থেকেই তদন্ত শুরু হয়েছে। তদন্ত শুরুর আগে জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছি। এর বাইরে আমি আর কিছু বলব না।” এদিকে জেলাশাসক পদে নিখিল নির্মালকে সরিয়ে দেওয়ার পরই নতুন জেলাশাসক শুভাঞ্জন দাস তাঁর কাছে যোগ দেওয়ার আগে এদিন জেলাশাসকের অফিস পরিষ্কার করা হয়।

জানা গেছে, সোমবার কাজে যোগ দেওয়ার আগে শনি এবং রবিবার সার্কিট হাউজের দোতলার এক নম্বর ঘরে থাকবেন এই নতুন জেলাশাসক। এদিকে শুক্রবার বিকেলে প্রাক্তন জেলাশাসক নিখিল নির্মলকে তাঁর বাংলোতে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। তবে জেলাশাসক পদ থেকে সরালেও নিখিল নির্মলের বিরুদ্ধে তদন্তে যে এতটুকুও সুর নরম করবে না রাজ্য, এদিন সেই ব্যাপারে ফালাকাটা থানার আইসিকে দায়িত্ব দিয়ে তা স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিল রাজ্য প্রশাসন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!