এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জল্পনা বাড়িয়ে অপসারনের পরেই পার্থর বাড়িতে জয়া দত্ত

জল্পনা বাড়িয়ে অপসারনের পরেই পার্থর বাড়িতে জয়া দত্ত

কলেজে কলেজে ভর্তিতে তোলাবাজির সমস্যা যে তোপসিয়ার তৃনমূল ভবনে গিয়ে পড়বে তা আঁচ করতে পারেননি কেউই। কিন্তু তিনি যে মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্নীতির প্রশ্নে কাউকে রেয়াত করেন না তিনি। আর একথা নিজেও বলে বহুবার দলের ছাত্র,যুব তথা মাদার নেতৃত্বকে সতর্ক করে দিয়েছিলেন। কিন্তু তা সত্তেও কলেজে কলেজে দলীয় ছাত্রনেতাদের দ্বারা  ভর্তিতে অবৈধভাবে টাকা তোলার অভিযোগে কদিন আগেই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজ বাসভবনে বৈঠক সেরে সোজা চলে যান আশুতোষ কলেজে। এমনকী মুখ্যমন্ত্রীর নির্দেশমত প্রশাসনের তরফ থেকেও জেলার বিভিন্ন কলেজগুলিতে তোলাবাজি আটকাতে চলে সারপ্রাইজ ভিজিট।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি তৃনমূল ভবনে এক বৈঠকে কোলকাতার জয়পুরিয়া, সিটি কলেজ সহ একাধিক কলেজের তৃনমূল ছাত্র পরিষদের ইউনিটও ভেঙে দেওয়া হয়। আর তারপরেই গতকাল তৃনমূল ছাত্র পরিষদের রাজ্য সভানেত্রী জয়া দত্তকে সরিয়ে দেয়  তৃনমূল কংগ্রেস। 

  এদিকে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ট জয়া দত্ত গতকাল নিজের পদ খোয়ানোর পর সেই রাতের তৃনমূল মহাসচিবের সাথে দেখা করতে তাঁর বাড়িতে যান। সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায় নিজেই জয়া দত্তকে ডেকে পাঠিয়েছিলেন।কিন্তু বাড়িতে গেলেও দেড়ঘন্টা বাইরের ঘরে বসিয়ে রাখা হয় তৃনমূলের ছাত্র পরিষদের এই সদ্য প্রাক্তন সভানেত্রীকে। জানা যায়, নীচতলা থেকে ওপরে ওঠার সময়েই জয়া দত্তর সাথে দেখা হয় পার্থ চট্টোপাধ্যায়ের। সেখানেই কিছু কথাও হয়। কিন্তু ঠিক কি বিষয়ে কথা হল দুজনের মধ্যে তা জানার জন্য বাইরে সাংবাদিকরা অপেক্ষা করলেও মূল ফটক দিয়ে না বেরিয়ে পেছনের গেট দেয়ে বেরোন জয়া দত্ত।  এখানেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন, তাহলে কি দলীয় নির্দেশে সংবাদমাধ্যমকে এড়িয়ে গিয়ে জয়া দত্তর এই লুকোচুরি খেলা? নাকি সভাপতি হিসেবে নতুন মুখ খোজার দ্বায়িত্ব জয়াকে দিয়ে জয়া দত্ত ঘনিষ্টদের মুখ বন্ধ রাখতে চাইছে তৃনমূল! তবে যাই হোক না কেন! শেষপর্যন্ত তৃনমূল ছাত্র পরিষদের সভানেত্রী জয়া দত্তকে সরিয়ে সেই চেয়ারে এখন কাকে বসান মমতা বন্দ্যোপাধ্যায় সেদিকেই তাকিয়ে সকলে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!