এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীকে বড় উপহার দিয়ে জঙ্গলমহলে বোর্ড গঠনের দিকে আর এক ধাপ এগোলো তৃণমূল

মুখ্যমন্ত্রীকে বড় উপহার দিয়ে জঙ্গলমহলে বোর্ড গঠনের দিকে আর এক ধাপ এগোলো তৃণমূল

পঞ্চায়েত ভোট মিটে গেছে আর এবার পঞ্চায়েতের বোর্ড গঠনের দিকে আস্তে আস্তে তৎপর হচ্ছে বিরোধী থেকে শাসকদল সকলেই। আর তার  সাথেই চলছে দল বদল এর খেলা। একদল থেকে অন্য দলে যাতায়াত লেগেই আছে.আজ ফের এমন ঘটনায় ঘটলো পুরুলিয়াতে। পুরুলিয়ার রাঁচি রোডে অবস্থিত তৃণমূলের দলীয় কার্যালয়ে একটি বৈঠকে পুরুলিয়া দুই নম্বর ব্লকের জয়ী নির্দল প্রাথী মানিক গড়াই সহ 25 টি পরিবার তৃণমূলে যোগ দেন।

তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি তথা রাজ্যের মন্ত্রী শান্তিরাম মাহাতো। জানা যাচ্ছে ওই পঞ্চায়েতে চোদ্দটির মধ্যে আগেই আটটি আসনে জয়ী হয়েছিল তৃণমূল। আর আজ মানিকবাবু তৃণমূলে যোগ দেওয়ায় সেই সংখ্যা হয়ে দাঁড়ালো নয়। এদিন শান্তিরামবাবু জানান যে আজ মানিকবাবু তৃণমূলে যোগদান করলেন। আগেই তিনি তাঁদের কাছে আবেদন করেছিলেন যে তিনি তৃণমূলে যোগদান করতে চান আর আজ সেইমতো তিনি তৃণমূলে যোগদান করলেন।

এছাড়া তিনি জানালেন যে আরো অনেকেই তৃণমূলে আসার জন্য আবেদন করছেন এবং মমতা ব্যানার্জির উন্নয়ন দেখে তারা তৃণমূলে আসতে চাইছেন ,আগামীদিনে তাদেরকেও দলে নেওয়া হবে। আজকে মানিক গড়াই যোগ দিয়েছেন আস্তে আস্তে আরো অনেক জয়ী প্রার্থী তৃণমূলে যোগ দেবেন। মমতা ব্যানার্জি ছত্রছায়ায় আসবেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিকে জয়ী প্রার্থী মানিকবাবু তৃণমূলে যোগ দিয়ে জানান তিনি মমতা ব্যানার্জীর উন্নয়ন দেখেই তৃণমূলে যোগদান করেছেন। যদিও এই নিয়ে বিরোধীদের দাবি ভয় দেখিয়েই এক এক করে জয়ী বিরোধী প্রার্থীকে ঘরে তুলছে তৃণমূল। কিন্তু এভাবে বেশি দিন আটকে রাখা যাবে না। তৃণমূল ক্ষমতাচ্যূত হবে. মানুষ এর প্রতিকার করবে। প্রসঙ্গত,আজ জঙ্গলমহলে গেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তাই অনেকের মতে শান্তিরামবাবু এই জয়ী প্রার্থীকে ঘরে তুলে দলনেত্রীকে বড় উপহার দিলেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!