এখন পড়ছেন
হোম > জাতীয় > ইসরো প্রধানের মন্তব্যে প্রসংসার ঝড় সোশ্যাল মিডিয়াতে, জেনে নিন

ইসরো প্রধানের মন্তব্যে প্রসংসার ঝড় সোশ্যাল মিডিয়াতে, জেনে নিন

গোটা দেশ যখন আশায় ছিল যে ব্লেন্ডার বিক্রম চাঁদের মাটিতে সফলভাবে অবতরণ করবে, তখন হঠাৎ করেই বেদনাদায়ক শব্দ শোনা যায় সিবনের মুখে। সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে গিয়েছে ল্যান্ড আর বিক্রমের সঙ্গে। অজস্র দেশবাসীর জন্য এই বার্তা মোটেই সুখকর ছিল না। কিন্তু নতুন করে আশা জেগেছে ভারতবাসীর মনে। কোনোভাবে ল্যান্ডার বিক্রমের সঙ্গে যোগাযোগ করতে পারলে এক নতুন ইতিহাসের সাক্ষী হয়ে থাকবে গোটা দেশ।

উল্লেখ্য, যেদিন গোটা দেশে বিক্রমকে নিয়ে উন্মাদনা তুঙ্গে ছিল, গোটা দেশ সমগ্র অভিযানের সাফল্যতার জন্য রাত জেগে অপেক্ষা করছিল, চাঁদের মাটিতে বিক্রমের সফল অবতরণ প্রত্যক্ষ করতে চাইছিল সকলে, আর উন্মাদনার মূল স্রোতছিল ইসরোর প্রধান কে শিবন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সম্প্রতি একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারের কে শিবনকে প্রশ্ন করা হয় যে, তিনি তামিল হিসেবে কতটা গর্বিত! এর জবাবে ইসরো প্রধান বলেন, “আমি প্রথমত ভারতীয় ইসরোতে যোগ দিয়েছি। একজন ভারতীয় হিসেবে ঈশ্বর এমন একটি জায়গা, যেখানে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ বিভিন্ন ভাষার মানুষ যোগ দেন, অবদান রাখেন।”

আর ইসরো প্রধানের এই মন্তব্যে রীতিমতো প্রশংসিত হয়েছে দেশের সোশ্যাল মিডিয়াতে। তার এই জবাবে তিনি একটি নতুন তথ্য তুলে ধরেছেন দেশের সামনে। নিজের ভারতীয় হওয়ার ব্যাপারে এতটা গর্ব এবং নিজের সংস্থার প্রতি এতটা সম্মান অভিভূত করেছে গোটা দেশকে।

দক্ষিণের প্রান্তের এমন একটি জাতীয়তাবাদী মন্তব্যও যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তাই গোটা দেশের থেকে শিবনের প্রতি অভিনন্দন আসছে। আর গোটা দেশ প্রার্থনা করছে যে বিক্রমের সঙ্গে ইশরোর সম্পর্ক ছিন্ন হয়েছে, তা কোনোভাবে আবার প্রতিস্থাপিত হোক, এখন এই প্রার্থনাই করছে গোটা দেশ।

আপনার মতামত জানান -
Top