এখন পড়ছেন
হোম > খেলা > পায়ের নীচে মদের বোতল লুকিয়ে টীম ফটো তুলছেন রবি শাস্ত্রী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট

পায়ের নীচে মদের বোতল লুকিয়ে টীম ফটো তুলছেন রবি শাস্ত্রী? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট

ভারতীয় ক্রিকেট দল তৃতীয়বারের জন্য দেশবাসীকে বিশ্বকাপ এনে দেবার জন্য মাঠের মধ্যে ঘাম ঝরাচ্ছে। আর ভারতীয় ক্রিকেটাররা যতটা মাঠে নেমে করছেন, মাঠের বাইরে বসে সেই ক্রিকেটারদের জন্য স্ট্র্যাটেজি তৈরী করতে ততটাই বিনিদ্র রজনী কাটাচ্ছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। কেননা, তিনি খুব ভালো করে জানেন ১৩০ কোটি দেশে ক্রিকেট পাগল জনতার কথা।

বিশ্বকাপ জিতে ফিরলে এই ক্রিকেট ভক্তরা যেমন মাথায় করে রাখবেন, হেরে ফিরলে ঠিক ততটাই মুণ্ডপাত করবেন। তার থেকেও বড় কথা, প্রতিটি ভারতবাসীই এক-একজন বড় বড় ক্রিকেট পন্ডিত! কোনো ম্যাচ টীম ইন্ডিয়া হেরে গেলেই, কোচের স্ট্র্যাটেজি থেকে শুরু, খেলোয়াড়দের ভুল শট বাছাই বা বোলারদের ভুল লেংথে বল করা – সব কিছু নিয়েই চলে গরমাগরম আলোচনা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর তাই, এইসব চাপকে দূরে সরিয়ে রেখে যখন রবি শাস্ত্রী তাঁর ছেলেদের নিয়ে বিশ্বকাপের বাকি দুটো ধাপ কি করে পেরোনো যায়, তখনই এক অহেতুক বিতর্কের শিকার হলেন তিনি! সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে ভাইরাল হয়ে গেছে, পায়ের নীচে মদের বোতল লুকিয়ে তিনি নাকি টীম ফটো তুলেছেন। একাধিক ক্রিকেট ‘পন্ডিত’ ও ‘সংস্কারী’ দেশবাসী সেই ছবি শেয়ার করে ভারতীয় দলের কোচকে তুলোধোনা করেছেন! দেখে নিন সেইসব ট্যুইট –

রবি শাস্ত্রীকে ট্রোল করতে গিয়ে ভারতীয় দলের একটি টীম ফটো শেয়ার করে সেখানে রবি শাস্ত্রীর পায়ের দিকে ভালো করে নজর করতে বলা হচ্ছে। আর বাস্তবিকই দেখা যাচ্ছে, সেখানে মদের বোতলের মত কিছু একটা রয়েছে। কিন্তু, ভালো করে খোঁজ নিয়ে দেখা গেছে, ছবিটি আসলে বিসিসিআইয়ের অফিসিয়াল ট্যুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছিল। আর স্বাভাবিকভাবেই সেখানে মদের বোতলের মত ‘আপত্তিকর’ কিছু ছিল না। পরবর্তীকালে কেউ বা কারা ‘ফটোশপ’ করে তা ছবিতে জুড়ে দিয়ে ভারতীয় দলের কোচকে কুরুচিকর আক্রমণে মেতেছেন। দেখে নিন বিসিসিআইয়ের করা সেই আসল ছবির ট্যুইট –

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!