এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুকুল রায় কি আবার তৃণমূলে ফিরছেন? সামনে এল বিস্ফোরক ঘটনা!

মুকুল রায় কি আবার তৃণমূলে ফিরছেন? সামনে এল বিস্ফোরক ঘটনা!

একদা রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন মুকুল রায়। কিন্তু এক সর্বভারতীয় সংবাদমাধ্যম হঠাৎ করে আজ একটি খবর প্রকাশ করে, যাতে লেখা হয় তিনি আবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফেরত যেতে পারেন। স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজনীতিতে। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড ভাইরাল হয়ে যায় খবরটি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিশেষ করে মাত্র দুদিন আগে মুকুল রায়ের পুত্র তথা তৃণমূল কংগ্রেসের বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় হঠাৎ অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলে তাঁকে দেখতে যান স্বয়ং তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, রাজনৈতিকভাবে দুই বিপরীত দলে থাকলেও মুকুল রায় পুত্রের এই শারীরিক অবস্থার কথা শুনে সব রাজনৈতিক কর্মসূচি ফেলে ছুটে আসেন হাসপাতালে।

সর্বভারতীয় ওই সংবাদমাধ্যম ওই বিশেষ ঘটনাকেই ইঙ্গিত করে মুকুল রায়ের তৃণমূল কংগ্রেসে প্রত্যাবর্তনের দিকে ইঙ্গিত দেয়। আর এই ঘটনায় চরম ক্ষুব্ধ মুকুলবাবু শেষ পর্যন্ত নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেন এবং স্পষ্ট জানান – এই খবর সম্পূর্ণ ভ্রান্ত এবং এর জন্য তিনি প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে চলেছেন। তিনি ওই ট্যুইটে ও জানিয়েছেন যে ইতিমধ্যেই ওই খবরের জন্য ওই সংবাদমাধ্যমের এডিটরকে তিনি প্রতিবাদ পত্র পাঠিয়েছেন। তিনি ওই ট্যুইটে বিজেপির জাতীয় শাখা ও বাংলা শাখার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলকেও ‘ট্যাগ’ করেছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!