এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রতারণা মামলায় আরও বড়সড় গাড্ডায় মুকুল রায়? আদালতের নির্দেশে বাড়ছে বড়সড় জল্পনা

প্রতারণা মামলায় আরও বড়সড় গাড্ডায় মুকুল রায়? আদালতের নির্দেশে বাড়ছে বড়সড় জল্পনা

একদা তিনি ছিলেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড-ইন-কম্যান্ড। কিন্তু দলীয় নেতৃত্বের সঙ্গে মতবিরোধের জেরে তিনি দল ছেড়ে যোগ দেন বিরোধী শিবির বিজেপিতে। আর গেরুয়া শিবিরে যোগ দিয়ে একদিকে যেমন বিজেপির ভোটব্যাঙ্ক বাড়িয়েছেন, তেমনই পাল্লা দিয়ে তাঁর বিরুদ্ধে বেড়েছে আইনি পদক্ষেপ। মুকুলবাবুর অবশ্য অভিযোগ, এইসব আইনি পদক্ষেপ তৃণমূল কংগ্রেস করছে, কেননা তারা নাকি তাঁর সঙ্গে রাজনৈতিক যুদ্ধে পারছে না।

কিন্তু, ঘটনা যাই হোক, এবার এরকমই এক আইনি যুদ্ধে আরও বড়সড় গাড্ডায় পড়তে চলেছেন বিজেপি নেতা মুকুল রায় বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল। রেলওয়ে বোর্ডে পদ পাইয়ে দেবার নাম এক ব্যবসায়ীর কাছে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগে, এবার মুকুল রায়কে বড়সড় নির্দেশ দিল আদালত। সূত্রের খবর, এবার সংশ্লিষ্ট মামলায় মুকুল রায়ের ভয়েস স্যাম্পেল টেস্ট মুখবন্ধ খামে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এই বছরের গোড়ার দিকে কল্যাণরাজ বলওয়ান নামের এক ব্যক্তিকে ৯০ লক্ষ টাকার বেশি নগদ-সহ গ্রেফতার করে বড়বাজার থানা। পরে পুলিশ আদালতে জানায়, সংশ্লিষ্ট ব্যক্তিকে গ্রেপ্তার করে বহু তথ্য জানা গেছে। এমনকি, এই মামলায় মুকুল রায় জড়িত আছেন বলেও তাঁরা জানতে পারেন। যদিও এই মামলায় মুকুল রায় আগাম জামিনের আবেদন করেন। আদালতও তাঁর বিরুদ্ধে কোনো কড়া পদক্ষেপ নেওয়া যাবে না বলে পুলিশকে জানায়।

একই সঙ্গে, মুকুল রায়কে এই তদন্তে সহযোগিতার নির্দেশ দেওয়া হয়। ইতিমধ্যেই মুকুলবাবু বেশ কয়েকবার এই মামলায় হাজিরা দিয়েছেন বলে জানা গেছে। সেই মামলাতেই এবার আগামী ১০ ই জানুয়ারির মধ্যে নিম্ন আদালতে গিয়ে ভয়েস স্যাম্পল টেস্ট দিতে হবে বিজেপি নেতা মুকুল রায়কে। আইনি বিশেষজ্ঞরা জানিয়েছেন, এর ফলে রীতিমত চাপ বাড়ল মুকুল রায়ের। যদিও মুকুল রায় নিজে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে ভয় পাচ্ছেন। তাই পুলিশ লেলিয়ে এই সব করছেন। কিন্তু এতে কোনও লাভ হবে না।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!