এখন পড়ছেন
হোম > জাতীয় > জীবন-সঙ্কটে প্রাক্তন হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রী? এইমসে গেলেন মোদী-শাহ থেকে একাধিক হেভিওয়েট

জীবন-সঙ্কটে প্রাক্তন হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রী? এইমসে গেলেন মোদী-শাহ থেকে একাধিক হেভিওয়েট

দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন প্রথম কেন্দ্রীয় মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্য অরুন জেটলি। মাঝে তিনি এতটাই অসুস্ত হয়ে পড়েন যে, তাঁকে চিকিৎসার জন্য দীর্ঘদিন আমেরিকায় থাকতে হয়। এই সময়, কেন্দ্রীয় অর্থমন্ত্রকের দায়িত্ব সামলাতে হয় পীযূষ গোয়েলকে, তিনি অন্তর্বর্তীকালীন বাজেটও পেশ করেন।

এরপর, শারীরিক অসুস্থতার কারণে অরুন জেটলি লোকসভা নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেননি, এমনকি সেভাবে লোকসভার প্রচারেও অংশগ্রহণ করেননি। কিন্তু, এনডিএ দ্বিতীয়বারের জন্য টানা ক্ষমতায় ফিরতেই, নরেন্দ্র মোদী নিজে আগ্রহী ছিলেন, অরুন জেটলিকে পুনরায় অর্থমন্ত্রকে ফেরাতে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু, শারীরিক অসুস্থতার কারণেই তিনি মণ করে দেন, কোনোরকম মন্ত্রকের দায়িত্ব নিতে। এরপর থেকে কার্যত তাঁকে পর্দার আড়ালেই দেখা গেছে। কিন্তু, এবার বোধহয় তাঁর শারীরিক অবস্থার বেশ অবনতি হয়েছে। গতকালই তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, শ্বাসকষ্ট জনিত সমস্যার জন্যই তাঁকে ভর্তি করা হয়েছে।

এ ছাড়াও জানা গেছে, কার্ডিওলজি বিভাগে চিকিৎসা চলছে তাঁর। কিন্তু এছাড়া বিশেষ কিছু এইমস কর্তৃপক্ষ জানাচ্ছে না দেশের প্রাক্তন অর্থমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে। এইমসের একটি অংশ জানাচ্ছে, মেডিক্যাল চেক-আপের জন্যই ভর্তি করা হয়েছে তাঁকে। কিন্তু ইতিমধ্যেই তাঁকে সেখানে গিয়ে দেখে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, লোকসভার স্পিকার ওম বিড়লা এবং স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। ফলে জল্পনা বাড়ছে, তাহলে কি জীবন-সঙ্কটে রয়েছেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী? ইতিমধ্যেই দেশজোড়া প্রার্থনা শুরু হয়ে গেছে তাঁর জন্য।

আপনার মতামত জানান -
Top