এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > যাদবপুরের বিজেপি প্রার্থীই হওয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী,জেনে নিন বিস্তারিত

যাদবপুরের বিজেপি প্রার্থীই হওয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী,জেনে নিন বিস্তারিত


লোকসভা ভোটের নির্ঘন্ট প্রকাশিত হওয়ার দুদিনের মধ্যেইপ্রতিপক্ষদের পেছনে ফেলে সবার আগে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করে প্রচার কর্মসূচিতে নেমে গিয়েছে তৃণমূল। এবছরের নির্বাচনে হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্বদের পাশাপাশি তারকা প্রার্থীদের নিয়ে বেশ হইচই পড়ে গিয়েছে ভোটের বাজারে।

এবছর যাদবপুর কেন্দ্র থেকে চলতি সময়ের টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে তৃণমূলের প্রার্থী করে নয়া চমক দিল শাসকদল। ওদিকে বসিরহাটেও লড়াইয়ের ময়দানে দাঁড় করানো হয়েছে খ্যাতনামা টলিউডের অভিনেত্রী নুসরাত জাহানকে। এরপর থেকেই প্রশ্ন উঠতে থাকে বিভিন্ন মহলে- তৃণমূলের তারকা প্রার্থীদের ভোটে হারাতে বিজেপিও কি সেলিব্রিটিদের ভোটের ময়দানে নামাবে?

এই সূত্র ধরেই বেশ কিছুদিন ধরে জল্পনা শুরু হয়েছিল যে,রাজ্যে যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থীকে টেক্কা দিতে বিজেপির তরফ থেকে অভিনেত্রী শ্রাবন্তীকে প্রার্থী করা হবে। যাদবপুরে মিমি বনাম শ্রাবন্তীর লড়াই নিয়ে বেশ টানটান উত্তেজনা তৈরি হয়েছিল ভক্তমহলে। তবে এবার গোটা বিষয়টা পরিস্কার করতে মিডিয়ার সামনে নিজের মতামত প্রকাশ করলেন খোদ অভিনেত্রী নিজেই।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

শ্রাবন্তী জানিয়েছেন,বেশ কয়েকদিন ধরে শুধুমাত্র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। বিভিন্ন মিডিয়ার মারফত তিনি খবর পেলেন যে তাঁর ভোটে প্রার্থী হওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। এই বিষয়টি একেবারেই ‘ভুয়ো’ বলে দাবী করলেন ব্যস্ততম অভিনেত্রী। তবে আগামীতে তাঁর কাছে ভোটের প্রার্থী হওয়ার জন্যে প্রস্তাব এলে তিনি কী সিদ্ধান্ত নেবেন তা নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চান না তিনি। তবে অভিনেত্রীর বক্তব্য,যে দল উন্নয়নের জন্যে লড়াই করবে,তিনি তাঁদের সমর্থন জানাবেন।

এদিন আবার ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন,মানুষকে মনোরঞ্জনের মাধ্যমে আনন্দ দেওয়া তাঁর একমাত্র কাজ। তাই সমস্ত নিউজ চ্যানেলগুলো যেন তাকে নিয়ে কোনো ভুয়ো খবর না ছড়ায় তার জন্যে অনুরোধ করলেন তিনি। পাশাপাশি দেশের উন্নয়নমূলক কর্মকাণ্ডে তিনি সবসময় সামিল হবে বলে প্রতিশ্রুতিও দেন শ্রাবন্তী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!