এখন পড়ছেন
হোম > রাজ্য > নিজের সার্ভিস রিভলবার দিয়ে আত্মহত্যা সাব ইন্সপেক্টরের

নিজের সার্ভিস রিভলবার দিয়ে আত্মহত্যা সাব ইন্সপেক্টরের

বিজয় ঘোষাল, বাঁকুড়া:-

নিজের নাইন এম এম পিস্তল দিয়ে কানে গুলি মেরে আত্মহত্যা করলেন রাজ্য পুলিশের এক সাব ইন্সপেক্টর ।মৃত সাব ইন্সপেক্টরের নাম বিশ্বনাথ মন্ডল ।তিনি বাঁকুড়া জেলা পুলিশের শালতোডা থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি বাঁকুড়া জেলারই গঙ্গাজলঘাটি এলাকায়।বছর দেড়েক আগে তিনি এ এস আই থেকে সাব ইন্সপেক্টর পদে উন্নীত হন। পদোন্নতি হওয়ার পরেই তার প্রথম পোস্টিং হয় শালতোডা থানা।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বৃহস্পতিবার সকাল আটটা থেকে ঐ সাব ইন্সপেক্টর শালতোডা থানায় টেবিল ডিউটি শুরু করেন।ডিউটি শেষ হবার কথা ছিলো পরের দিন সকাল আটটায়।কিন্তু সেই ডিউটি তিনি শেষ করতে পারলেন না।বৃহস্পতিবার রাত্রি প্রায়  সাড়ে এগারোটা নাগাদ হটাতই টেবিলে ডিউটি করার সময় তার নিজের নাইমা এম এম সার্ভিস রিভলবার দিয়ে নিজের কানে গুলি করেন।ঘটনাস্থলেই থানার মেঝেতে লুটিয়ে পড়েন তিনি।

গুলির আওয়াজ শুনে পুলিশ ব্যারাক থেকে অন্যান্য পুলিশকর্মীরা এলে নিচে পড়ে থাকতে দেখেন বিশ্বনাথ বাবুকে।তড়িঘড়ি তাকে শালতোডা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন ।
পুলিশের প্রাথমিক অনুমান সাংসারিক অশান্তির জেরেই আত্মহত্যা করেছেন সাব ইন্সপেক্টর বিশ্বনাথ মন্ডল ।তদন্ত শুরু করেছে শালতোডা থানার পুলিশ ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!