এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > ভারত পাকিস্তানের লড়াই হবে বাংলায় লোকসভা ভোটে, জানালেন বিজেপি প্রার্থী

ভারত পাকিস্তানের লড়াই হবে বাংলায় লোকসভা ভোটে, জানালেন বিজেপি প্রার্থী

কিছুদিন আগেই হওয়া ভারত বনাম পাকিস্তানের যুদ্ধের রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি গোটা ভারতবাসী। আর সেই নির্মম যুদ্ধে দেশের 42 জন জওয়ান প্রাণ হারালেও টিভির পর্দাতে বসেই এই নৃশংস ঘটনাটির সাক্ষী হতে হয়েছে আমাদের। কিন্তু এবার আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় ভারত বনাম পাকিস্তানের যুদ্ধেরই কি একটি ঝলক দেখতে চলেছে বঙ্গবাসী! এরকম কোনো সম্ভাবনার সুর কোন রাজনৈতিক মহল বা বিশেষজ্ঞ মহলের তরফে দেওয়া হয়নি, লোকসভা নির্বাচনে প্রচারে দলের রাজ্য সদর দপ্তরে বসে এক সাংবাদিক বৈঠকে এহেন মন্তব্যই করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিনের সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, “পশ্চিমবঙ্গের মানুষ দেশের পক্ষে আছেন। তারা কখনোই পাকিস্তানপন্থীদের ভোট দেবেন না। এবার অন্যান্য বিষয়ের সঙ্গে পশ্চিমবঙ্গের নির্বাচনে ভারত আর পাকিস্তানের লড়াই হবে।” রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, তাহলে কি নাম না করে হলেও পরোক্ষে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে “পাকিস্তানি” বলেই সম্বোধন করলেন রাহুল সিনহা!

এদিকে এদিনের সাংবাদিক বৈঠক থেকে আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শিলিগুড়ি ও কোলকাতার ব্রিগেড সমাবেশ উপলক্ষে রাহুল বাবু বলেন, “আগামীকাল প্রধানমন্ত্রী রাজ্যে আসছেন। আর সেকথা ভেবেই ভয় পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের সভা পিছিয়ে দিয়েছেন।”

অন্যদিকে প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশে কর্মীদের জন্য মাথার উপরে ছাউনি থাকায় এদিন সেই কথা তুলে ধরে তৃনমূলকে খোঁচা দিয়ে বিজেপির রাহুল সিনহা বলেন, “বিজেপি তাদের কর্মীদের মাথায় ছাউনি দিলেও তৃনমূল তাঁদের নেতা ও তাদের পরিবারের মাথায় ছাউনি দেয়। এটাই ওদের আর আমাদের পার্থক্য।” সব মিলিয়ে এবার দলের সদর দপ্তরে বসে একাধিক ইস্যুতে রাজ্যের শাসক দল তৃণমূলকে কড়া ভাষায় তুলোধুনো করলেন বিজেপির রাহুল সিনহা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!