এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী নিয়ে কি ভাবছে আমেরিকা? নামটা জানলে চমকে যাবেন আপনিও

ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী নিয়ে কি ভাবছে আমেরিকা? নামটা জানলে চমকে যাবেন আপনিও



বাব রামদেব হলেন ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী! আজ্ঞ্যে হ্যাঁ। এমনই চোখ কপালে তুলে দেওয়ার মত মন্তব্য করেছে আমেরিকার প্রথম সারির সংবাদ পত্র নিউ ইয়র্ক টাইমস। প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে সমস্ত রাজনীতিককে ছাপিয়ে যাবেন বাবা রামদেব। কারণ তাঁর যোগক্ষমতাবলের খ্যাতিতে দেশের তাবড় নেতাদের সঙ্গে তাঁর ওঠাবসা।

নিউ ইয়র্ক টাইমস তাঁকে তুলনা করেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। আমেরিকায় যোগ শেখাতে গিয়েছিলেন বাবা রামদেব। তাঁর মার্কিনী ভক্তকুল তাঁর যোগক্ষমতায় মোহিত হয়ে এমন ধারণা পোষণ করতে শুরু করেছেন বলেই মনে করা হচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

রামদেবকে বিলিওনেয়ার যোগী বলে উল্লেখ করে এই মার্কিনী সংবাদপত্র আরও বলেছে যে টাকা, জনপ্রিয়তা এবং নিজের ব্র্যান্ড ভ্যালু – এই ৩ টে ক্ষেত্রেই তুমুল সফল বাব রামদেব। ঠিক যেমন সফল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাই প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে ট্রাম্পের চেয়ে কোন অংশে পেছিয়ে নেই এই যোগীপুরুষ। রাজনৈতিক নেতা বিশেষত রামদেবের বিজেপি ঘনিষ্ঠতা কারুর অজানা নয়। সেদিকে তাকিয়েই কি এই সিদ্ধান্তে উপনীত হল মার্কিন মুলুক? অন্তত ইঙ্গিত তো সেই রকমই বলছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!