এখন পড়ছেন
হোম > জাতীয় > ইফতার নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপি বিধায়ক

ইফতার নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপি বিধায়ক

বিজেপি পার্টির নেতাদের কোনো না কোনো বিতর্কে জড়ানো যেন আম বাত্ হয়ে গেছে বর্তমানে। লোকসভা ভোটের আগে এ ধরনের বিতর্ক প্রকাশ্যে আসার দরুণ সমস্যায় পড়তে পারে পদ্মশিবির। এমনটাই আশঙ্কা করছেন বিজেপি নেতৃত্বমহল। তার জন্য ক্রমশ রক্তচাপ বাড়ছে মোদী-অমিত শাহদের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পবিত্র রমজানে মাসে পালিত ইফতার পরব নিয়ে বিতর্কিত মন্তব্য করতে দেখা গেলো হায়দ্রাবাদের বিজেপি বিধায়ক রাজা সিংকে। বলেছেন ভোটভিক্ষুকরাই নাকি ভোট পাওয়ার লোভের মুসলিমদের ধর্মীয় আবেগকে টার্গেট করে আয়োজন করেছেন ইফতার পার্টির। এদিন বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক রাজা সিং নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন। সেখান তাকে বলতে দেখা গেলো, রমজান মাসে তেলেঙ্গনার বিধায়করা ইফতার পার্টি আয়োজনেই মত্ত। তাঁরা সেখানে গিয়ে সেলফিও তুলছেন। আসলে সবটাই নিজেদের ভোটব্যাঙ্ক বাঁচানোর তাগিদে। যাঁরা ওদের সঙ্গে বসে ইফতার পার্টি করছে তাঁরা আসলে ভোটের ভিক্ষা চাইতেই গিয়েছেন। তিনি আরো জানালেন যে,এধরণের ইফতার পার্টি তিনি কখনো আয়োজনও করবেন না এবং কেউ আয়োজন করলে তিনি সেখানে যাবেনও না। শুধু তাই নয়, এর পাশাপাশি তিনি আরো সোচ্চার হয়ে বলেন যে কিছু কিছু ধর্মীয় গ্রন্থে নাকি হিন্দুদের খুন করার কথাও লেখা আছে। এসব কাফিরদের ধর্মীয় অনুষ্ঠানে তিনি তিনি যাননা কারণ সেখানে হিন্দুদের খুন করার উৎসাহ দেওয়া হয়েছে। তাঁর দাবী এসব ধর্মীয় বইগুলোই দেশের সন্ত্রাসজনক পরিস্থিতির জন্য দায়ী। অবিলম্বে ওই বই নিষিদ্ধ করা উচিৎ বলেও তিনি জানান। এ বলেই থামেননি তিনি। রাম মন্দির,হিন্দুত্ববাদ নিয়েও মন্তব্য করতে দেখা গেলো তাকে। বললেন, রামমন্দির তৈরির বিরোধীতা করেন যাঁরা,তাঁদের নাকি মুন্ডপাত করা উচিৎ। তবে এটাই প্রথমবার নয়,আগেও তাকে এসব উস্কানিসূচক মন্তব্য করতে দেখা গেছে।

এসব অসন্তোষজনক মন্তব্যের জন্য ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এএনআই নাম্মী এক সংবাদসংস্থার সূত্র থেকে জানা গেছে,হায়দ্রাবাদের ফালাকনামা পুলিশস্টেশানে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর নামে। তবে জানা গেছে, আগেও নাকি এরকম বিদ্বেষমূলক মন্তব্য করার জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিলো তাঁর বিরুদ্ধে। আপতত পুলিশ তাঁর বিরুদ্ধে কী পদক্ষেপ নিল তা প্রকাশ্যে আসেনি এখনো। তবে এর জেরে পদ্মশিবিরের উত্তাপের পারদ যে চড়ছে তা আন্দাজ করাই যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!