এখন পড়ছেন
হোম > অন্যান্য > ফের বিয়ে করতে চলেছেন হৃত্বিক রোশন? পাত্রী কে? জানলে চমকে যাবেন

ফের বিয়ে করতে চলেছেন হৃত্বিক রোশন? পাত্রী কে? জানলে চমকে যাবেন

২০১৩ সালে বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশন এবং তাঁর পুরনো বান্ধবী তথা স্ত্রী এবং তাঁর দুই সন্তানের মা সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়। এই ঘটনায় গোটা মুম্বই সহ দেশের বিদেশের বিভিন্ন প্রান্তে থাকা এই তারকার ভক্তজনেদের মধ্যে বেশ হতাশার সৃষ্টি হয়। যদিও অল্প দিনের মধ্যেই জানা যায় এই বিবাহ বিচ্ছেদ তাঁদের যৌথ সিদ্ধান্তেই সম্পন্ন হয়েছে। বেশ পরে বেশ অনেকদিন সময় অতিক্রান্ত।

দুই তারকাই নিজদের জীবন অন্যভাবে শুরু করবেন বলে বেশ অনেকটাই এগিয়ে গিয়েছিলেন – এরকম একটি জল্পনা দানা বাঁধতে শুরু করেছিল। কিন্তু একথা বোধহয় কারোরই জানা ছিলোনা যে এই তারকা দম্পতির মধ্যে বিবাহবিচ্ছেদ হলেও তাঁদের ছোটবেলার বন্ধুত্বের সম্পর্কটা কিন্তু বজায় ছিলো আগের মতোই এবং ইদানিং শোনা যাচ্ছে বিবাহ বিচ্ছেদের পরে নয় নয় করে পাঁচ বছর সময় কেটে গেলেও তাঁদের বন্ধুত্বের সম্পর্কে কোনো আঁচ আসেনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

শুধু তাই নয় গোটা বলিউড জুড়ে কান পাতলেই এখন একটাই খবর শোনা যাচ্ছে শীঘ্রই এই দুই তারকা পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন – অর্থাৎ হৃত্বিক রোশন ও সুজান খান আবার এক ছাদের তলায় আসতে চলেছেন। যদিও হৃতিকের ঘনিষ্ঠ মহল সূত্রে পাওয়া খবর অনুসারে জানা যাচ্ছে  এখনই কিছু স্থির হয়নি। পাত্র হৃতিক এবং পাত্রী সুজানের মধ্যে পুনর্বিবাহের বিষয়টি আলোচনাধীন রয়েছে মাত্র।

অবশ্য হৃতিক ঘনিষ্ঠ এক পারিবারিক বন্ধুর দাবি, ওদের দুজনকে ভাবার জন্যে একটু সময় দেওয়া দরকার তারপরে নিশ্চই তাঁরা এক হবেন। এক ইংরাজি সংবাদমাধ্যম সূত্রে গোটা ঘটনার কথা সম্প্রতি প্রকাশ্যে এসেছে – তবে এই ঘটনার বিশ্বাসযোগ্যতা নিয়ে রীতিমত সংশয় রয়েছে যেহেতু সরকারিভাবে হৃত্বিক ও সুজান কেউই এই নিয়ে সরকারিভাবে মুখ খোলেননি।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!