এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাওড়া ও উলুবেড়িয়াতে প্রচারিত ঝড় সব দলেরই – শেষ হাসি হাসবে কে? বাড়ছে জল্পনা

হাওড়া ও উলুবেড়িয়াতে প্রচারিত ঝড় সব দলেরই – শেষ হাসি হাসবে কে? বাড়ছে জল্পনা

ভোটের এখনও বেশ কিছুদিন বাকি আছে। কিন্তু নির্বাচনের দামামা বেজে যাওয়ার সাথে সাথেই প্রচার পর্বে শামিল হতে দেখা যাচ্ছে প্রায় প্রত্যেক রাজনৈতিক দলকেই। আর তাই এবারে প্রখর গ্রীষ্মের তীব্র তাপদাহকে উপেক্ষা করে মঙ্গলবার সাত সকালে হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত জোর প্রচারে নেমে পড়লেন।

সূত্রের খবর, গতকাল প্রথমেই হাওড়া আদালতে গিয়ে আইনজীবীদের সঙ্গে দেখা করে ভোট প্রার্থনা করেন বিজেপি প্রার্থী। নিজের দল বিজেপিকে সততার প্রতীক হিসেবে তুলে ধরে রন্তিদেব সেনগুপ্ত বলেন, “হাওড়ার মানুষের সঙ্গে আমি কোনোওদিন বিশ্বাস ঘাতকতা করব না। আমি জয়ী হলে হাওড়াকে নতুন করে সাজিয়ে তুলব। কোনোদিন টিভির পর্দায় আমাকে ঘুষ নিতে দেখবেন না।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কিন্তু বিজেপি প্রার্থী জোর প্রচার করলেও এখনও পর্যন্ত সেইভাবে বিজেপির সমর্থনে দেওয়াল লিখন দেখা যাচ্ছে না। আর যে দিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস, বিরোধী দল বামফ্রন্ট এবং কংগ্রেস। কেন এমনটা হচ্ছে? এদিন এই প্রসঙ্গে হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত শাসকদলের দিকেই অভিযোগের আঙুল তুলে বলেন, “আমাদের বুক করে রাখা দেওয়াল তৃনমূল মুছে দিচ্ছে।”

অন্যদিকে একই অভিযোগ করতে দেখা গেছে মধ্য হাওড়া বিজেপির জেলা সভাপতি সুরজিৎ সাহাকেও। অন্যদিকে নিজেদের ব্যর্থতা ঢাকতেই বিজেপি মিথ্যে অভিযোগ করছে বলে জানান হাওড়া জেলা তৃণমূলের সম্পাদক শ্যামল মিত্র। এদিকে শুধু বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্তই নন, এদিন হাওড়া লোকসভা কেন্দ্রের বেশ কয়েকটি জায়গায় গিয়ে কর্মীসভা করতে দেখা যায় এখানকার বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়, কংগ্রেসের তরফে শুভ্রা ঘোষ এবং সিপিএমের সুমিত্র অধিকারীকে।

অন্যদিকে হাওড়ার পাশাপাশি উলুবেড়িয়াতেও জোর প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন এখানকার সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা। এখানকার তৃণমূল প্রার্থী ইদ্রিস আলী এবং সিপিএমের সাবিরুদ্দিন মোল্লা এদিন বিভিন্ন জায়গায় জনসংযোগ করেন। অপরদিকে রোড শোতে অংশ নিতে দেখা যায় উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়কে। পাল্টা দলীয় কর্মীসভায় অংশ নিয়ে প্রচারে ঝড় তোলেন তৃণমূল প্রার্থী সাজদা আহমেদও।

সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে হাওড়া এবং উলুবেড়িয়া – এই দুটি কেন্দ্রকে পাখির চোখ করে ইতিমধ্যেই জোর প্রচারে নেমে পড়েছে শাসক-বিরোধী সমস্ত রাজনৈতিক দল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!