এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাওড়াতে তৃণমূলের প্রসূন বনাম বিজেপির রন্তিদেব – প্রচারের লড়াই বেশ জমে উঠছে

হাওড়াতে তৃণমূলের প্রসূন বনাম বিজেপির রন্তিদেব – প্রচারের লড়াই বেশ জমে উঠছে

Priyo Bandhu Media

তৃণমূলের কাছে হাওড়া লোকসভা আসনটি ধরে রাখাই মূল টার্গেট, আর অন্যদিকে বিজেপির কাছে এই লোকসভা আসনটি শাসকদলের কাছ থেকে ছিনিয়ে নেওয়াই মূল চ্যালেঞ্জ। আর তাই আসন্ন লোকসভা নির্বাচনের আগে এবার জোর প্রচারে অবতীর্ণ হতে দেখা যাচ্ছে শাসক-বিরোধী দুই শিবিরের প্রার্থীকেই।

সূত্রের খবর, রবিবার সকাল সাড়ে সাতটায় হাওড়ার হাজার হাত কালীতলায় পুজো দিয়ে নিজের প্রচার শুরু করেন হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। এদিন তার সঙ্গে ছিলেন জেলা তৃণমূলের সভাপতি তথা মন্ত্রী অরূপ রায়। জানা গেছে, সেখানেই প্রসূন বন্দ্যোপাধ্যায় পুজো দিয়ে মন্দির তলা থেকে চাটার্জিহাট, বেলতলা হয়ে রোডশো করে ফের মন্দিরতলায় আসেন। জয়ের ব্যাপারে তারা কতটা আশাবাদী?

এদিন এই প্রসঙ্গে হাওড়া জেলা তৃণমূল সভাপতি অরূপ রায় বলেন, “হাওড়া লোকসভা তো বটেই, গোটা রাজ্যে যেভাবে মানুষ তৃণমূলের সমর্থনে রাস্তায় নামছে, তাতে 2019 বিজেপি ফিনিশ হয়ে যাবে। আমরা চ্যালেঞ্জ করছি, যত বড়ই এজেন্সি ওরা নিয়ে আসুক না কেন, হাওড়া লোকসভা কেন্দ্রে আমাদের প্রার্থী এবার রেকর্ড মার্জিনে জিতবে।” এদিকে হাওড়া লোকসভা কেন্দ্র দখলে ইতিমধ্যেই জোর প্রচার শুরু করে দিয়েছে গেরুয়া শিবিরও।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, উত্তর হাওড়ায় হুড খোলা জিপে করে রোড শো করতে দেখা যায় এই কেন্দ্রের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত ও জেলা বিজেপি নেতৃত্বদের। প্রচারে গিয়ে তারা সাধারণ মানুষের কাছে ঠিক কী বলছেন? এদিন এই প্রসঙ্গে রন্তিদেব সেনগুপ্ত বলেন, “হাওড়ায় প্রকৃত উন্নয়ন হয়নি। একমাত্র বিজেপিই মানুষের উন্নয়ন করতে পারে। তাই সাধারণ মানুষ যাতে এবার বিজেপিকে সমর্থন করে তার জন্য আবেদন রাখছি।”

তবে শুধু তৃণমূল এবং বিজেপিই নয়, এদিন বাম প্রার্থী সুমিত্র অধিকারী এবং কংগ্রেস প্রার্থী শুভ্রা ঘোষও নানা কর্মীসভা এবং বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন। এদিকে হাওড়া লোকসভা কেন্দ্রে যখন জোর প্রচার চলছে, ঠিক তখনই উলুবেড়িয়া কেন্দ্র দখলে প্রচারে বের হতে দেখা গেছে শাসক-বিরোধী সব প্রার্থীকেই। জানা গেছে, এদিন বিভিন্ন জায়গায় দলীয় কর্মীসভা করেন এখানকার তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ।

অন্যদিকে উলুবেড়িয়া 1 ব্লকে কখনও গাড়ির বনেটে, আবার কখনও বা রাস্তায় হেঁটে প্রচার করতে দেখা যায় বিজেপি প্রার্থী জয় বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি বামেদের মাকসুদা খাতুনকেও বিভিন্ন কর্মী সভায় দেখা যায়। তবে আশ্চর্যজনকভাবে এখানে প্রচারে দেখা যায়নি এখানকার কংগ্রেস প্রার্থী সোমা রানীশ্রী রায়কে। সব মিলিয়ে প্রচার পর্বে জমজমাট হয়ে উঠেছে হাওড়া লোকসভা কেন্দ্রের লড়াই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!