এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাওড়ায় মুখ্যমন্ত্রীর কোপে ফিরহাদ হাকিম, অরূপ রায় – জানুন বিস্তারিত

হাওড়ায় মুখ্যমন্ত্রীর কোপে ফিরহাদ হাকিম, অরূপ রায় – জানুন বিস্তারিত

আজ হাওড়ায় মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক করেন দলের নেতা এবং প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে। সেখানেই কাজ না করার জন্য মুখ্যমন্ত্রীর রোষে পড়েন ফিরহাদ হাকিম, অরূপ রায় ।মুখ্যমন্ত্রী কড়া ভাষায় জানতে চান ‘নিজের ওয়ার্ড কেন দেখছেন না কাউন্সিলররা?’ হাওড়ার নিকাশি ব্যবস্থা ঠিক নেই কেন সে প্রশ্নও করেছেন।অরূপ রায়কে ধমক দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘তোমার এলাকায় তুমিই ঘুরবে, আমি নই। ওখানে গিয়ে বলো না দিদিকে কেন বলেছ।’

তিনি জানতে চান ‘কেন বস্তি এলাকায় উন্নয়ন করা হচ্ছেনা? আমি বস্তিতে গেছিলাম। দেখলাম ৪০০ পরিবারের জন্য মাত্র দু’টো বাথরুম রয়েছে। এটা কেন হবে? বস্তি উন্নয়নের জন্য টাকা দেওয়া হয়। তাও এত অব্যবস্থা কেন? মাঝে মাঝে তো যেতে পারেন বস্তিগুলোয়।’ এরপরই হাওড়া জেলার তৃণমূল সভাপতির দিকে তাকিয়ে নেত্রী বলা শুরু করেন, ‘অরূপ ওটা তোমার এলাকা। তুমিই ঘুরবে, আমি নই। তোমাকেই কাজ করতে হবে ওখানে গিয়ে। আবার বলো না দিদিকে কেন বলেছ? দিদির জানার অধিকার আছে।’তিনি অভিযোগ জানান, ‘রেশন কার্ড বিলি নিয়ে ঠিকমত সমীক্ষা হয়নি’। এ প্রসঙ্গে হাওড়া জেলার সভাপতিকে তিরস্কার করেন তিনি। তিনি জানান, ‘রেশন কার্ড, পানীয় জলের ব্যবস্থা করতে হবে , কাজের মাধ্যমে মানুষকে খুশী করতে হবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জল জমা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। নিকাশি ব্যবস্থা ঠিক না থাকা সত্ত্বেও কেন কোন ব্যবস্থা নেওয়া হয়নি ফিরহাদ হাকিমের কাছে জানতে চান মুখ্যমন্ত্রী। অডিট প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, ‘প্রতিটি পুরসভার অডিট প্রয়োজন’। অরূপ বিশ্বাসের এলাকায় তিনি ঠিকমত কাজ করছেন না বলে মুখ্যমন্ত্রী তাকে কড়া ভাষায় নিন্দা করেন। কেন বস্তিবাসীদের উন্নতি হচ্ছেনা তাই নিয়ে তিনি প্রশ্ন তোলেন। আইন অনুযায়ী প্রতিটি কাজের ব্যবস্থা নেওয়ার কথা তিনি বলেছেন।

এখন দেখার ,মুখ্যমন্ত্রীর এই ধমক তার পারিষদদের মধ্যে কোনো পরিবর্তন আনে কিনা। কাজের মাধ্যমে কতটা মানুষের কাছাকাছি পৌঁছাবে তাঁরা এখন সেদিকে তাকিয়ে সবাই ।

আমরা ভুলবশত অরূপ রায় এর জায়গায় অরূপ বিশ্বাস লিখেছিলাম, এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!