এখন পড়ছেন
হোম > রাজ্য > হাওড়ায় বড় ভাঙন বিরোধী দলে , আগামীদিনে আরো বড় ভাঙনের দাবি

হাওড়ায় বড় ভাঙন বিরোধী দলে , আগামীদিনে আরো বড় ভাঙনের দাবি

রথ যাত্রার পরদিন অর্থাৎ রবিবার হাওড়া  জেলার জগৎবল্লভপুর অঞ্চলের মুন্সিরহাটে কংগ্রেস দলের প্রায় শতাধিক কর্মী ও সমর্থক রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। এদিন সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে তৃণমূল কংগ্রেস দলে আগত এই নতুন সদস্যদের হাতে দলীয় পতাকা দিয়ে তাদের বরণ করে নিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি (সদর) তথা রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়।

এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুপম ঘোষ। মনে করা হচ্ছে শতাধিক কংগ্রেস কর্মীর দলত্যাগ করার ফলে ঐ অঞ্চলে হাত শিবিরের অস্বিত্ব বেজায় সঙ্কটে পড়ে গেলো। এদিনের অনুষ্ঠানে রাজ্যের শাসক দলের জেলা সভাপতি (সদর) তথা মন্ত্রী  অরূপ বাবু বললেন, রাজ্যের উন্নয়নে শামিল হতে এই কংগ্রেস নেতৃত্ব দল ছেড়ে তৃণমূলের যোগ দিয়েছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এর ফলে এই এলাকায় আরও উন্নয়ন করা সম্ভব হবে। তৃণমূল নেতৃত্ব এদিন ইঙ্গিত দিয়েছেন যে অল্প দিনের মধ্যেই হাওড়া সদর এলাকার অন্যান্য ব্লকেও কংগ্রেস, বিজেপি এবং সিপিএমের জয়ী জনপ্রতিনিধিরাও তৃণমূল কংগ্রেস দলের সদস্যপদ গ্রহণ করবেন। আগামী ২১ শে জুলাই দলের শহীদ দিবস পালনের অনুষ্ঠানে এই জেলা থেকে লাখের ও বেশি দলীয় কর্মী সমর্থক যাবেন বলে তিনি নিশ্চিত ভাবেই জানালেন।

এই সভার পরেই দলের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবেই আগামী লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করা হবে বলেও অরূপ বাবু জানালেন। তাঁর মতে হাওড়া জেলা বিরোধী শূন্য হয়ে গেলে এই জেলার দুটি লোকসভা আসনই নিশ্চিত ভাবেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ঝুলিতে চলে যাবে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!