এখন পড়ছেন
হোম > জাতীয় > কেমন আছেন অমিত শাহ? কবে নাগাদ সুস্থ হয়ে উঠে পারেন তিনি? কি জানাচ্ছে বিজেপি?

কেমন আছেন অমিত শাহ? কবে নাগাদ সুস্থ হয়ে উঠে পারেন তিনি? কি জানাচ্ছে বিজেপি?

Priyo Bandhu Media

নরেন্দ্র মোদিকে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর কুর্সিতে বসাতে ও বাংলায় তৃণমূল কংগ্রেসকে সরিয়ে পরিবর্তনের পরিবর্তন ঘটাতে গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকরা বড় বেশি নির্ভর করেছিলেন যাঁর দিকে, সেই বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ গুরুতর অসুস্থ হয়ে আপাতত দিল্লির এইমস হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রাতে তাঁর অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে জানানো হয়েছে যে তাঁর সোয়াইন ফ্লু হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে ও মানুষের ভালোবাসায় তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন বলে আশা করেছেন।

গতকাল রাতেই, এইমস সূত্রে জানা গেছে বুকে ব্যাথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ রাত ৯ টা নাগাদ হাসপাতালে পৌঁছান। তাঁর শারীরিক অবস্থা দেখে সাথে সাথেই তাঁকে হাসপাতালের ‘ওল্ড প্রাইভেট ওয়ার্ডে’ ভর্তি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকদল। এইমসের ডিরেক্টর রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিৎসকদের একটি দল তাঁকে পর্যবেক্ষনে রেখেছেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই, উৎকন্ঠিত গেরুয়া শিবিরের একটাই প্রশ্ন কেমন আছেন অমিত শাহ?

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গেরুয়া শিবিরের কর্মী-সমর্থকদের পাশাপাশি, প্রতিনিয়ত অমিত শাহের খোঁজ নিচ্ছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিজেপির অন্যান্য শীর্ষ নেতা-মন্ত্রীরা। তবে, এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে, বিজেপির রাজ্যসভার সাংসদ এবং অন্যতম শীর্ষনেতা অনিল বালুনি দাবি করেছেন, চিকিত্‍সায় দ্রুত সাড়া দিচ্ছেন অমিত শাহ। তাঁর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। হয়ত, আগামী দু-এক দিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্টে রাজ্যজুড়ে রথযাত্রা নিয়ে বাংলার রাজ্য নেতারা ধাক্কা খেতেই, পাল্টা পরিকল্পনা অনুযায়ী অমিত শাহকে রাজ্যে এনে আগামী ২১, ২২ ও ২৩ শে জানুয়ারি বাংলায় পাঁচ-পাঁচটি জনসভা করার কথা ভেবেছিলেন গেরুয়া শিবিরের নেতারা। এত অল্প সময়ের মধ্যে অমিত শাহের এই পাঁচটি জনসভা সফল করতে সাজো সাজো রব পরে যায় গেরুয়া শিবিরের অন্দরে। সংশ্লিষ্ট জেলা নেতাদের ছুটোছুটির পাশাপাশি রাজ্যস্তরের শীর্ষ নেতারাও গতকাল রাত থেকেই জেলা সফরে বেরিয়ে পড়বেন বলে বিজেপি সূত্রে জানা গিয়েছিল। কিন্তু দলের প্রধান সেনাপতির হঠাৎ এই অসুস্থতার খবরে আপাতত স্থগিত সব কর্মসূচি বলেই জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!