এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুল গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় থানায় অভিযোগ দায়ের, যে কোন মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন হোটেল মালিক

রাহুল গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় থানায় অভিযোগ দায়ের, যে কোন মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন হোটেল মালিক

বিশেষজ্ঞরা বলেন, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন একদিকে ভালো, তেমনি আর একদিকে অত্যন্ত ভয়ংকর। আর এবারে সেই ভয়ংকরতার চূড়ান্ত নিদর্শন টের পেতে হচ্ছে শিমলা রিসর্টের মালিক রণবীর সিংহ নেগীরকে। অনেকেই হয়ত ভাবছেন, এতো লোক থাকতে কেন হঠাৎ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের কোপে পড়তে হল এই শিমলা রিসর্টের মালিককে?

সূত্রের খবর, ফেসবুকে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী এবং তাঁর বোন প্রিয়াঙ্ক ভদ্রকে নিয়ে এক আপত্তিকর মন্তব্য করায় শিমলা রিসর্টের মালিক রণবীর সিং নেগীর বিরুদ্ধে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন হিমাচল যুব কংগ্রেসের সভাপতি মনীশ ঠাকুর। জানা গেছে, গত ২১ শে ডিসেম্বর নিজের ফেসবুক ওয়ালে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীকে নিয়ে একটি আপত্তিকর মন্তব্য করেন শিমলা রিসর্টের এই মালিক।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, দেশের তিন রাজ্যের বিধানসভা ভোটে জয়লাভের পড়েই নিজের বোন প্রিয়াঙ্কা ভদ্র ও বোনের সন্তানদের সাথে নিয়ে সিমলায় ছুটি কাটাতে গিয়েছিলেন রাহুল। আর সেখানেই সিমলার এই বিখ্যাত রিসর্টে উঠেছিলেন তিনি। পাহাড় বেষ্টিত এই রাজ্যটিতে বেশ ভালোভাবেই ঘুরছিলেন রাহুল গান্ধী ও তাঁর বোন প্রিয়াঙ্কা ভদ্র। একসময় এখানকার একটি ধাবায় ম্যাগি আর চাও খেতে খেতে দেখা গিয়েছিল তাঁদের। আর এরই মাঝে হঠাৎ গত ২১ শে ডিসেম্বর এই শিমলা রিসর্টের মালিক রণবীর সিং নেগী কংগ্রেসের সর্বভারতীয় সভাপতিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করে বসেন।

আর এতেই তীব্র ক্ষোভ প্রকাশ করে সেই রিসর্ট মালিকের বিরুদ্ধে থানায় একটি এফআইআর দায়ের করেন হিমাচলের যুব কংগ্রেস সভাপতি। পুলিশ সূত্রের খবর, ভারতীয় দণ্ডবিধির ইচ্ছাকৃতভাবে ধর্মীয় অনুভূতিকে উস্কে মন্তব্য করার জন্যই এই রিসর্ট মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। খুব শীঘ্রই তাঁকে গ্রেপ্তার করা হবে। সব মিলিয়ে এবার কংগ্রেসের সর্বভারতীয় সভাপতিকে নিয়ে ফেসবুকে ‘আপত্তিকর মন্তব্য’ করায় রিসর্ট মালিকের বিরুদ্ধে দায়ের করা হল মামলা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!