এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হঠাৎ মুখোমুখি মমতা – যশোদাবেন! তারপর কি হল জানলে চমকে যাবেন! জেনে নিন বিস্তারিত

হঠাৎ মুখোমুখি মমতা – যশোদাবেন! তারপর কি হল জানলে চমকে যাবেন! জেনে নিন বিস্তারিত

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে দিল্লি পৌঁছে গেছেন নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করতে। আর এই সাক্ষাৎ শুরুর পর্বেই ঘটে গেল চমকপ্রদ ঘটনা।মঙ্গলবার প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যাওয়ার প্রাক্কালে কলকাতা বিমানবন্দরে প্রধানমন্ত্রী স্ত্রীর সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আচমকাই একেবারে মুখোমুখি হলেন।

সোমবার যশোদাবেন প্রধানমন্ত্রীর জন্মদিনের প্রাক্কালে পুজো দিতে আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে যান। যদিও রাজ্য বিজেপি নেতৃত্বের কাছে বিন্দুমাত্র খবর ছিল না এ ব্যাপারে।

জানা গেছে সূত্রের মাধ্যমে, সোমবার সকালে যশোদাবেন ঝাড়খণ্ডের ধানবাদে একটি সম্মেলনে যান এবং সেখান থেকে কাতরাশে গিয়ে একটি রাম মন্দিরে পুজো দেন এবং তারপর মাইথন থেকে কল্যাণেশ্বরী মন্দির এ পৌঁছান পুজো দিতে তিনি। ওঁনার সাথে ছিলেন ওঁনার ভাই এবং তাঁর স্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

মন্দির কর্তৃপক্ষের কাছে অবশ্য আগে থেকেই খবর ছিল, যশোদাবেন আসবেন। এবং তার জন্য মন্দির কর্তৃপক্ষ যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছিলেন। যশোদাবেন এর পশ্চিমবঙ্গে আসা এতটাই গোপনীয়তায় মোড়া ছিল যে তিনি আসানসোলে যাওয়া সত্ত্বেও সেখানকার বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় বিন্দুমাত্র কিছু টের পেলেন না।

পরে অবশ্য মন্দির থেকে বেরোনোর সময় বিজেপির কিছু সদস্য যশোদাবেনকে দেখতে পান এবং প্রধানমন্ত্রীর নামে জয়ধ্বনি করতে থাকেন।

অন্যদিকে সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর সাথে যশোদাবেন এর দেখা হওয়ার প্রাক্কালে শুধুমাত্র সৌজন্য বিনিময়েই মুখ্যমন্ত্রী থেমে থাকেননি। বিমানবন্দরে বিশ্ব বাংলার যে বিপণী রয়েছে সেখান থেকেই শাড়ি কিনি যশোদাবেনকে উপহার দিয়েছেন মুখ্যমন্ত্রী।

তবে রাজনৈতিক মহল এসবের থেকেও বেশি উদগ্রীব, মোদি মমতা সাক্ষাৎকারের ফলাফল নিয়ে। এই সাক্ষাৎকার রাজনৈতিক প্রেক্ষাপটে কোন মাত্রা যোগ করতে চলেছে সেদিকেই তাকিয়ে সবাই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!