এখন পড়ছেন
হোম > জাতীয় > নতুন রাজ্যে ক্ষমতায় আসতে না আসতেই শুরু নৃশংস দুষ্কৃতীরাজ! লোকসভার আগে ব্যাকফুটে কংগ্রেস?

নতুন রাজ্যে ক্ষমতায় আসতে না আসতেই শুরু নৃশংস দুষ্কৃতীরাজ! লোকসভার আগে ব্যাকফুটে কংগ্রেস?

মাত্র কিছুদিন আগেই প্রবল প্রতিষ্ঠান বিরোধী হাওয়াকে কাজে লাগিয়ে গো-বলয়ের তিন রাজ্য মধ্যপ্রদেশ, ছত্তিশগড় ও রাজস্থানে ক্ষমতায় এসেছে কংগ্রেস। বিজেপি কড়া টক্কর দিলেও, শেষ হাসি হেসেছে রাহুল গান্ধীর দল – কিন্তু সেই জয়ের রেশ মিলিয়ে যেতে না যেতেই এবার বড়সড় অস্বতির মুখে রাহুল গান্ধী। কেননা আজ ভোরে প্রাতঃভ্রমণের জন্য বাড়ি থেকে বেরিয়ে দুষ্কৃতীদের হাতে নৃশংস ভাবে খুন হতে হল মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক মনোজ ঠাকরেকে।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, ওয়ারলা স্টেশনের কাছে তাঁকে নৃশংসভাবে খুন করে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। এমনকি বিধায়ককে হত্যা করার পর, বীভত্‍সভাবে পাথর দিয়ে তাঁর মাথাও থেঁতলে দেওয়া হয়। আর রাজ্যের একজন জনপ্রতিনিধি এইভাবে প্রকাশ্যে খুন হয়ে যাওয়ার পর রীতিমত আতঙ্কের গ্রাসে মাধ্যপ্রদেশবাসী। প্রসঙ্গত, চলতি সপ্তাহেই দুষ্কৃতীদের হাতে প্রাণ হারিয়েছেন মান্দসৌর পুরসভার চেয়ারম্যান প্রহ্লাদ বন্দৌর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই, নতুন সরকার রাজ্যে আসার কিছুদিনের মধ্যেই এইভাবে দুকৃতীরাজ মাথা চাড়া দিয়ে ওঠায় মুখ্যমন্ত্রী কমল নাথের প্রশাসনিক দক্ষতার দিকে আঙ্গুল তুলতে শুরু করেছে বিজেপি। এমনকি কংগ্রেসের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতিরও অভিযোগ তুলেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহ্বান। তিনি, সরাসরি আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ তুলে সিবিআই তদন্তের দাবি তুলেছেন।

অন্যদিকে, সামগ্রিক ঘটনায় কংগ্রেস যে যথেষ্ট ব্যাকফুটে মেনে নিচ্ছে রাজনৈতিকমহল। কেননা, দীর্ঘ ১৫ বছরের বিজেপি শাসনকে পিছনে ফেলে কংগ্রেসের উপর অনেক আস্থা রেখে মানুষ ভোট দিয়েছেন। কিন্তু, নতুন সরকার ক্ষমতায় আসতে না আসতেই যদি রাজ্যের শান্তি-শৃঙ্খলার এই হাল হয় তাহলে আগেই লোকসভা নির্বাচনে – সাধারণ মানুষ কিন্তু সম্পূর্ণ ঘুরে যেতে পারেন। এই অবস্থায় কোন পথে মধ্যপ্রদেশের দুষ্কৃতীরাজকে নিজেদের কব্জায় আনে কংগ্রেস – সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!