এখন পড়ছেন
হোম > রাজ্য > হুগলি ও শ্রীরামপুর কেন্দ্রে “কাটে কি টক্কর” বিজেপি ও তৃনমূল – প্রমাণ করছে দুই শিবির

হুগলি ও শ্রীরামপুর কেন্দ্রে “কাটে কি টক্কর” বিজেপি ও তৃনমূল – প্রমাণ করছে দুই শিবির

বর্ষ বিদায়ের শেষ দিন অর্থাৎ রবিবারে লোকসভার প্রচার যেন জমে উঠল হুগলি জেলার দুই লোকসভা কেন্দ্রে। শাসক এবং বিরোধী – প্রবল গ্রীষ্মের তীব্র তাপদাহকে উপেক্ষা করে প্রচারে নেমে ঝড় তুলতে মরিয়া সব দলের প্রার্থীরাই। জানা গেছে, এদিন সকাল ন’টা নাগাদ সপ্তগ্রাম বিধানসভার আকনা গ্রাম পঞ্চায়েতের বাড়োল মাঠ থেকে হুডখোলা জিপে করে নিজের রোড শো শুরু করেন হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রত্না দে নাগ।

যেখানে তার সাথে উপস্থিত ছিলেন রাজ্যের কৃষি বিপনন মন্ত্রী তপন দাশগুপ্ত সহ অন্যান্যরা। এদিন তৃণমূল প্রার্থী উড়েপুকুর, মনিপুর, সোনাটিকারি, সুলতানগাছা, মালিপাড়া, ঝামাপুকুর হয়ে ডালিমবাগে গিয়ে তার রোড শো শেষ করেন। অন্যদিকে বছরের শেষ দিনে হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সকাল সকাল বলাগড়ের শেরপুরে রামনবমীতে স্কুটি চালিয়ে অংশ নিয়ে তারপরে বলাগড়ের একটি দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন।

আর এরপর দুপুর দুটো থেকে চুঁচুড়ার শরৎ সদন থেকে অস্ত্র হাতে রামনবমীর মিছিলে অংশ নিতে দেখা যায় তাঁকে। যেখানে লকেট চট্টোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা, সুরেশ সাউ সহ অন্যান্যরা। পরে বিকেল বেলা পাঁচটা নাগাদ তোলাফটক থেকে দুটি রামনবমীর শোভাযাত্রাতেও অংশ নেন বিজেপি প্রার্থী।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিকে হুগলি লোকসভা কেন্দ্রে যখন শাসক বনাম বিরোধী কে কাকে প্রচারে টেক্কা দেবে তা নিয়ে বছরের শেষ দিন জোর তৎপরতা চলছে, ঠিক তখনই রবিবার সকাল থেকেই হুডখোলা গাড়িতে করে দিঘিরঘাট এলাকা থেকে নিজের প্রচার শুরু করতে দেখা গেল শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে।

এদিন সাধারণ মানুষের সাথে জনসংযোগ করে ভোট দেওয়ার আবেদন জানিয়ে পথচলতি মানুষকে নববর্ষের শুভেচ্ছা হিসেবে গোলাপ ফুল তুলে দিতে দেখা যায় তাঁকে। অন্যদিকে একইভাবে শ্রীরামপুর লোকসভার বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারও উত্তর বিধানসভার নবগ্রাম অটোস্ট্যান্ড থেকে কানাইপুর কলোনি পর্যন্ত একটি রোড শো করেন। প্রচারে পিছিয়ে নেই বামেরাও।

এদিন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী তীর্থংকর রায়কে কোন্নগর এলাকার বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে দেখা যায়। সব মিলিয়ে এবার বছরের শেষ দিনে হুগলি জেলার দুই লোকসভা কেন্দ্রেই লোকসভা ভোটকে পাখির চোখ করে জোর প্রচারে ব্যাস্ত শাসক-বিরোধী সব প্রার্থীই।

Top
error: Content is protected !!