এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাইকোর্টে রক্ষাকবচ প্রত্যাহার হতেই ‘গায়েব’ রাজীব, জোরদার তল্লাশি শুরু সিবিআইয়ের

হাইকোর্টে রক্ষাকবচ প্রত্যাহার হতেই ‘গায়েব’ রাজীব, জোরদার তল্লাশি শুরু সিবিআইয়ের

গতকাল কলকাতা হাইকোর্টে বড়সড় ধাক্কা খান কলকাতার প্রাক্তন নগরপাল তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত রাজীব কুমার। সিবিআইয়ের নোটিশকে চ্যালেঞ্জ করে তাঁর আনা মামলার দুটি আবেদনই খারিজ হয়ে যায়. পাশাপাশি, তাঁর ‘রক্ষাকবচ’ তুলে নিয়ে বিচারপতি মধুমতি মিত্র স্পষ্ট নির্দেশ দেন, কোনও স্পেশাল স্ট্যাটাস নয়, সাধারণ মানুষের মতো প্রায়োরিটি পাবেন রাজীব কুমার।

সিবিআইকে তদন্তে পূর্ণ সহযোগিতাও করতে হবে তাঁকে। এমনকি এই বিষয়ে আদালত আর হস্তক্ষেপ করবে না, সিবিআই চাইলে রাজীব কুমারকে গ্রেপ্তার করতে পারে বা নিজেদের হেফাজতে নিয়েও জেরা করতে পারে। আর এরপরেই তীব্র জল্পনা শুরু হয়ে যায় – যে কোনও মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন রাজীব কুমার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে, আদালতের রায়ে স্পষ্ট জানানো হয়, আগামী তিনদিনের মধ্যে রাজীব কুমার উচ্চ আদালতে আবেদন করতে পারেন এই রায়ের বিরুদ্ধে। আর তাই জল্পনা তীব্রতর হয়, আর কোনও সুযোগ না দিয়ে সিবিআই এবার তাঁকে গ্রেপ্তারির পথে হাঁটবে। আর সেই সব জল্পনাকে সত্যি করে গতকাল রাতেই সিবিআইয়ের একটি টীম পৌঁছে যায় রাজীব কুমারের বাড়িতে।

কিন্তু, সেখানে গিয়ে জানতে পারেন, রাজীব কুমার বাড়িতে নেই – তিনি আপাতত ছুটিতে আছেন। ফলে, তাঁর বাড়িতে নোটিশ দিয়ে আসে সিবিআই। কিন্তু, এত সহজে হাল ছাড়তে রাজি নয় সিবিআই। সূত্রের খবর গতকাল সারারাত ধরে রাজীব কুমার সাম্ভাব্য যেসব স্থানে থাকতে পারেন – সেইসব জায়গায় তল্লাশি শুরু হয়েছে।

আগামী সোমবার সকাল ১০ টার আগে রাজীব কুমারকে নিজেদের হেফাজতে নিতে মরিয়া তদন্তকারী সংস্থা বলেও কোনো কোনো সূত্র থেকে জানানো হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!