এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মাঝেরহাটের ভয়াবহ ব্রিজ দুর্ঘটনা – মাত্র ১০ মিনিটের জন্য প্রাণে বাঁচলেন হেভিওয়েট নেতা!

মাঝেরহাটের ভয়াবহ ব্রিজ দুর্ঘটনা – মাত্র ১০ মিনিটের জন্য প্রাণে বাঁচলেন হেভিওয়েট নেতা!

কলকাতায় আজ ভয়াবহ ব্রিজ দুর্ঘটনায় ইতিমধ্যেই হতাহতের সংখ্যা বেশ বড় সংখ্যায় পৌঁছেছে। ইতিমধ্যেই জানা গেল – এই দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন বিজেপির হেভিওয়েট নেতা তথা ন্যাশনাল কমিটির মেম্বার জয় বন্দ্যোপাধ্যায়। তিনি নিজেই জানালেন মাত্র ১০ মিনিটের জন্য তিনি প্রাণে বেঁচে গেছেন।

জয়বাবু আরো জানান আজ বাউড়িয়াতে তাঁর ও মুকুল রায়ের একটি সভা হওয়ার কথা ছিল, কলকাতার একটি বিস্তীর্ন অঞ্চলের মতোই তাঁর তারাতলার বাড়ি থেকে শহর কলকাতায় আসার রাস্তা ওই একমাত্র ব্রিজটি। আজ সকাল থেকেই জয়বাবুর শরীর এমনিতেই খারাপ – আর তাই সভায় যাওয়ার আগে প্রথমত তিনি আর নরসুন্দরের কাছে দাঁড়াননি – সোজা সভাস্থলের দিকে রওনা হয়ে যান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জয়বাবুর কথা অনুযায়ী, নির্ধারিত সূচি অনুযায়ী যদি তাঁকে নরসুন্দরের কাছে দাঁড়াতে হত তাহলে সেখানে আন্দাজ ১০ মিনিট সময় লাগত – আর তাহলেই হয়ত একদম দুর্ঘটনার সময় তাঁর গাড়িটিও ওই ব্রিজের উপরেই থাকত। কেননা ওই মাঝেরহাট ব্রিজ পেরিয়ে দ্বিতীয় হুগলি সেটার কাছে ওঠার মুখেই বাড়ি থেকে ফোন পেয়ে তিনি এই দুর্ঘটনার কথা জানতে পারেন!

এর পাশাপাশিই জয়বাবু, নিহতদের সমবেদনা জানানোর পাশাপাশি, আহতদের চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকার ও প্রশাসনকে অনুরোধ করেন। দুর্ঘটনায় আটকে থাকা গাড়ি ও আশেপাশের বস্তির অধিবাসীদের জন্য তিনি আশঙ্কা প্রকাশ করেন। কোনোরকম রাজনীতি না করে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান।

আপনার মতামত জানান -
Top