এখন পড়ছেন
হোম > বিনোদন > দীর্ঘদিন বাদে ‘কামব্যাক’ করছেন বলিউডের একসময়ের স্বপ্নসুন্দরী নায়িকা

দীর্ঘদিন বাদে ‘কামব্যাক’ করছেন বলিউডের একসময়ের স্বপ্নসুন্দরী নায়িকা

বেশ কিছুদিনের বিরতি নিয়ে রঙিন পর্দায় ফিরছেন বলিউডের নায়িকা তথা একদা যুব সমাজের হার্ট থ্রব প্রীতি জিন্টা। তবে এবার আর বলিউডের হিন্দী ছবির হাত ধরে নয়। প্রীতি সিনেমার পর্দায় ফিরছেন ভোজপুরি ছবির সূত্র ধরেই। জানা যাচ্ছে  ‘ভাইয়াজী সুপারহিট’ নামে একটি বলিউড  ছবিতে অভিনয় করতে দেখা যাবে প্রীতি জিন্টাকে।

এই ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম স্বপ্না দুবে। প্রীতি জিন্টা ছাড়াও এই ছবিতে রয়েছেন বলিউডের একঝাঁক খ্যাতনামা তারকা, সানি দেওল, আমিশা প্যাটেল, আরসাদ ওয়ারসি প্রমুখ। আগামী ১৯ শে অক্টোবর এই ছবি মুক্তির সম্ভাব্য তারিখ।  এদিন সোস্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে আসন্ন মুক্তি প্রাপ্ত এই ছবির পোস্টার শেয়ার করেছেন প্রীতি জিন্টা। ‘দিল সে’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডের সিনে দুনিয়ায় প্রীতি প্রথম পা রাখেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এরপর একের পর এক ছবিতে এই অভিনেত্রীকে বেশ দাপটের সাথে অভিনয় করতে দেখা যায়। সদা হাস্যময়ী প্রীতি জিন্টা তাঁর নজরকারা অভিনয়ের দক্ষতায় অল্প দিনেই তাঁর বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার করে ফেলেন। এরপরে ভারতীয় ক্রিকেটের প্রিমিয়ার লীগ শুরু হলে খেলার মাঠেও প্রীতি জিন্টার উজ্জ্বল উপস্থিতি লক্ষ্য করা যায়। প্রীতির শেষ অভিনীত ছবি ‘হেভেন অন আর্থ’। যেটি বিশেষ সাড়া ফেলতে পারেনি। এরপরেই হঠাৎ করে অভিনয় জগৎ থেকে প্রীতি জিন্টা কে সড়ে যেতে দেখা যায়। বেশ কিছুদিন যাবত সিনেমার পর্দা থেকে দূরে থাকার পরে আবারও বলিউড ছবির হাত ধরে ফিরতে চলেছেন প্রীতি জিন্টা। এই সুসংবাদে কার্যতই আশায় রয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর ভক্তমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!