এখন পড়ছেন
হোম > জাতীয় > দল ছাড়লেন দলে যোগ দেওয়া অভিনেত্রী, জোর জল্পনা

দল ছাড়লেন দলে যোগ দেওয়া অভিনেত্রী, জোর জল্পনা

মহারাষ্ট্রের সামনে বিধানসভা নির্বাচন। আর এই বিধানসভা নির্বাচনের প্রাক্কালে কংগ্রেস গড়ে লাগলো জোর ধাক্কা। মাত্র 5 মাসের মধ্যেই দল ছেড়ে দিলেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। তার অভিযোগ মুম্বাই কংগ্রেসের দলীয় রাজনীতির কারণে তাকে দল ছাড়তে হচ্ছে।

লোকসভা নির্বাচনের আগে উর্মিলা মাতন্ডকার কে দলে নিয়ে কংগ্রেস বড় চমক দিয়েছিল। প্রথমবার দলে যোগদান করেই উর্মিলা মাতন্ডকার দাঁড়িয়েছিলেন বিজেপির বর্ষীয়ান নেতা গোপাল শেট্টির বিরুদ্ধে। ভোটে রাহুল গান্ধীর নেতৃত্বে বিজেপির বিরুদ্ধে প্রচারও করেন উর্মিলা জোরকদমে। কিন্তু শেষ রক্ষা করতে পারেন না। উত্তর মুম্বাই কেন্দ্র থেকে পরাজিত হন উর্মিলা মাতন্ডকর। নির্বাচনে হারের পর দলের অন্তর্দ্বন্দ্ব নিয়ে সরব হয়ে মুম্বাই কংগ্রেস সভাপতি মিলন দেওড়া কে উর্মিলা একটি চিঠি পাঠান, মুম্বাই উত্তরের কংগ্রেস সংগঠনের কিছু নেতার নামে অভিযোগ জানিয়ে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

পরবর্তীতে তিনি অভিযোগ করেন, তাঁর অভিযোগপত্রের ভিত্তিতে কোন রকম ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টে গোপনীয় চিঠি নির্লজ্জভাবে মিডিয়ায় ফাঁস করে দেওয়া হয়, যা চরম বিশ্বাসঘাতকতা বলে মনে করেন অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রী জানান, মুম্বাই কংগ্রেসে তাকে বড় কাজে অংশগ্রহণ করতে দেওয়া হচ্ছে না শুধুমাত্র দলীয় কোন্দলের মধ্যেই তাকে আটকে রাখা হচ্ছে। তাই তিনি দল ছাড়তে বাধ্য হচ্ছেন। তবে দল ছাড়লেও তিনি যে তার মানসিকতা এবং চিন্তায় অবিচল থাকবেন সে বিষয়ে স্পষ্ট করে দিয়েছেন।

কংগ্রেসে আসার পর থেকেই উর্মিলা মাতন্ডকার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে সরব হয়ে উঠেছিলেন। সম্প্রতি কাশ্মীর ইস্যু নিয়েও বিজেপির বিরুদ্ধে সমালোচনায় মুখর হন উর্মিলা মাতন্ডকার। স্বাভাবিকভাবেই কংগ্রেস ছাড়ার পর এবার তার ভবিষ্যৎ কর্মসূচি কোন দিকে মোড় নেয় সেদিকেই নজর থাকবে রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!