এখন পড়ছেন
হোম > রাজ্য >  গত তিন বছর ধরে টাকা বরাদ্দ করছেন না হেভিওয়েট তৃণমূল সাংসদ-খোদ নেত্রীর কাছে ব্লক সভাপতির বিস্ফোরক অভিযোগ

 গত তিন বছর ধরে টাকা বরাদ্দ করছেন না হেভিওয়েট তৃণমূল সাংসদ-খোদ নেত্রীর কাছে ব্লক সভাপতির বিস্ফোরক অভিযোগ

আসন্ন লোকসভা নির্বাচনের মুখে দলের অভ্যন্তরেই অভিযোগের শিকার হলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা অভিনেতা দেব।সবং ব্লক সভাপতি প্রভাত মাইতি তাঁর বিরুদ্ধে দলনেত্রীর কাছে অভিযোগ করে বলেন, দেবের সংসদ তহবিলের টাকা থেকে বঞ্চিত হচ্ছে সবং।

প্রায় তিন বছর ধরে সবং ব্লকের উন্নয়নে সংসদ তহবিল থেকে কোন টাকা বরাদ্দ হয়নি। এদিন কেশিয়ারি থেকে ফিরে মুখ্যমন্ত্রী মেদিনীপুর সার্কিট হাউসে দলের নেতা ও বিধায়কদের নিয়ে একটি বৈঠক করেন। সেখানেই প্রভাত মাইতি এই অভিযোগ করেন।

তিনি জানান, “প্রতি ব্লকে উন্নয়নমূলক প্রকল্পে সংসদ তহবিল থেকে টাকা বরাদ্দ হওয়ার কথা। আগে যখন ঘাটালের বিধায়ক শঙ্কর দলুই সংসদ সদস্যের প্রতিনিধি ছিলেন তখন আমরা টাকা পেতাম। কিন্তু গত তিন বছর সবং ব্লকে সাংসদ তহবিল থেকে উন্নয়ন খাতে কোনো টাকা বরাদ্দ হয়নি”।

সূত্রের খবর, প্রভাত বাবুর অভিযোগ শোনার পর মুখ্যমন্ত্রী জেলা সভাপতি অজিত মাইতিকে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখার নির্দেশ দেন। অন্যদিকে, অজিতবাবুকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর কাছে কেউ কোনো অভিযোগ করেছে কিনা তা আমি জানিনা। সংসদ সদস্যের প্রতিনিধির সঙ্গে কথা বলে বিষয়টি দেখব”।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উল্লেখ্য, শংকর দোলুইয়ের পর ঘাটাল সাংসদ দীপক অধিকারীর বর্তমান প্রতিনিধি ডেবরার অলক আচার্য। অজিতবাবু অলোকবাবুর কাছে এ ব্যাপারে বিস্তারিত জানতে চাইবেন বলে জানান। ভোটের মুখে দলের অভ্যন্তরে এহেন অভিযোগের মুখে পড়ে স্বভাবতই অস্বস্তি বাড়ছে ঘাটালের সাংসদের।

Top
Close
error: Content is protected !!