এখন পড়ছেন
হোম > জাতীয় > সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগে এবার গ্রেফতার হলেন হেভিওয়েট বিধায়ক – জানুন বিস্তারিত

সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগে এবার গ্রেফতার হলেন হেভিওয়েট বিধায়ক – জানুন বিস্তারিত

সম্প্রতি কেন্দ্রের বিজেপি সরকার সংসদে 2 কক্ষেই 370 ধারা অবলুপ্তি আইন পাস করেছে। আর এই 370 ধারা অবলুপ্তির পরই এনআইএ সক্রিয় হতে শুরু করেছে। আর এবার সন্ত্রাসবাদে টাকা যোগান দেওয়ার মামলায় নির্দল বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদকে গ্রেপ্তার করা হল।

জানা গেছে, উত্তর কাশ্মীরের ল্যাঙ্গেট বিধানসভা কেন্দ্রের এই বিধায়ককে গত 2017 সালে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা একবার জেরা করেছিল। আর এবার টাকা যোগান দেওয়ার মামলায় তাকে গ্রেফতার করা হল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বস্তুত, এখনও পর্যন্ত জম্মু-কাশ্মীরের প্রায় 800 রাজনৈতিক নেতা এবং সমাজকর্মীকে আটক করা হয়েছে। কিছুদিন আগেই পাইকারি ধরপাকড়ে ওমর আবদুল্লা, মেহেবুবা মুফতির মত নেতা নেত্রীরা গ্রেপ্তার হয়েছেন।

অনেকে বলছেন, বিগত 30 বছরে এই প্রথম একসঙ্গে জম্মু-কাশ্মীরের এত নেতাকে গ্রেপ্তার করা হল। আর সেই তালিকায় সংযোজিত হলেন নির্দল বিধায়ক ইঞ্জিনিয়ার রশিদ।

এদিন এই বিধায়ককে গ্রেপ্তারের কারণ হিসেবে তদন্তকারীরা জানিয়েছেন, টাকা লেনদেনের প্রমান সেই বিধায়কের বিরুদ্ধে রয়েছে। রাজ্যে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে তিনি টাকা লেনদেন সহ অন্যান্য কাজ করছেন। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। সব মিলিয়ে এবার সন্ত্রাসবাদে মদত দেওয়ার অভিযোগে গ্রেফতার বিধায়ক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!